Main Menu

প্রেসক্লাবে মতবিনিময় সভায় আ’লীগের মেয়র প্রার্থী---শিব শংকর

আমি মাদক জুয়া সন্ত্রাসের সাথে আপোষ করিনি

+100%-

মিঠু সূত্রধর পলাশ নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগর পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনার সাথে সাথে প্রার্থীরা জনসংযোগে ব্যস্ত হয়ে পরেছে। তফসিল অনুযায়ী ঘোষিত আগামী ১৪ অক্টোবরে অনুষ্ঠিত পৌরসভা মেয়র পদে নির্বাচনে ইতিমধ্যে নবীনগর উপজেলা আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শিব শংকর দাস।

সোমবার (০৯/০৯) সন্ধ্যায় স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় করেন তিনি। প্রেসক্লাব সভাপতি মাহাবুব আলম লিটনের সভাপতিত্বে মতবিনিময় সভায় তিনি তাঁর ৪৩ বছরের রাজনৈতিক জীবনের চিত্র তুলে ধরে বলেন, আমি মাদক জোয়া ও সন্ত্রাসের সাথে কোনদিন আপোষ করিনি করবো না। বিগত নির্বাচনে কোন দলীয় প্রতিক ছিল না, আমি দ্বিতীয় হয়েছিলাম, এবার দলীয় প্রতিক দিয়ে আমাকে মূল্যায়ন করায় জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশাবাদী দলীয় সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে সকল নেতা/কর্মী মাঠে কাজ করবে। এবং জনগনের মাঝে বর্তমানে সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র তুলে ধরে নৌকা প্রতিকে ভোট আনবেন। তিনি পৌরসভার বর্তমান নানাহ্ অনিয়ম দুর্নীতির পেক্ষাপট তুলে ধরে বলেন, পৌর অফিস যে স্থানেই আছে সেখানেই পৌরভবন হবে। তিনি পৌরসভার পাড়া মহল্লার সরুরাস্তা প্রসস্থকরণ,ওয়টার সাপ্লাই,বজ্য ব্যবস্থাপনা,মশা নিধন, রিস্কা অটো ও সিএনজি ট্রেন্ড নির্মানসহ যে সকল সুযোগ সুবিধা নগরবাসী পায়নি সে সকল সুযোগ সুবিধা প্রদানের আশ্বাস দেন। তিনি বলেন, আমি যদি মেয়র হই কথা দিতে পারি নগরবাসীর চাহিদা মোতাবেক যত বড় চ্যালেঞ্জজিং কাজই হউক তা সামাধান করা হবে।আপনাদের সহযোগীতা পেলে নবীনগর পৌর শহরকে একটি অত্যাধুনিক পৌর মডেল শহরে রুপান্তুরিত করবো।

এ সময় ক্লাবের সাংবাদিক ও আওয়ামীলীগ নেতা মো. জসিম উদ্দিন, খাইরুল আমিন,ছাত্রনেতা আবদুল্লাহ্ আল রোমান, স্বেচ্চাসেবক লীগে নেতা ওমর ফারুকসহ দলের বিভিন্ন অংগসংগঠনের নেতা/কর্মীরা উপস্থিত ছিলেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares