Main Menu

অবশেষে নবীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় সরকারি হলো

+100%-

মিঠু সূত্রধর পলাশ,নবীনগর থেকে: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়টিকে সরকারি ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। গত সোমবার বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এই প্রজ্ঞাপন জারি করা হয়। ওই আদেশে দেশের বিভিন্ন জেলার আরও ১২ টি মাধ্যমিক বিদ্যাল কে জাতীয়করণ করা হয়।

নবীনগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যায়ের প্রধান শিক্ষক মো.আবু মোছা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় বিদ্যালয়ের শিক্ষক মিলয়নাতনে এক আনন্দঘন পরিবেশে অত্র শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী,শিক্ষামন্ত্রী ও বিদ্যালয় পরিচালনা ম্যানিজিং কমিটির সভাপতি স্থানীয় সাংসদ ফয়জুর রহমান বাদল কে অভিনন্দন জানিয়েছেন।অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার(নবীনগর সার্কেলে) চিত্ত রঞ্জন পাল, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মো. বোরহান উদ্দিন আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) জে, পি দেওয়ান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোকাররম হোসেন,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. সিফাত বিন সাদেক প্রমুখ।বিদ্যালয়টি সরকারি করন হওয়ায় সভায় স্থানীয় শিক্ষকমন্ডলি এবং অভিভাবক প্রতিনিধিগন উপস্থিত থেকে বিদ্যালয়ের পরিচালনা পরিষদেও সভাপতি ফয়জুর রহমান বাদল এম. পি কে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares