Main Menu

অনিয়ম দুর্নীতির অভিযোগে নবীনগরে পৌর মেয়রের বিরুদ্ধে তদন্ত শুরু

+100%-

নবীনগর প্রতিনিধি : নানা অনিয়ম ও দুর্নীতি অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার পৌর মেয়র মো: মাঈন উদ্দিনের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে স্থানীয় সরকার মন্ত্রনালয়।
গত মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম বিভাগের পরিচালক দীপক চক্রবর্তী এই তদন্ত কাজ শুরু করেন। এ সময় তদন্ত কর্মকর্তার মুখ-মুখি হোন অভিযুক্ত পৌর মেয়র মাঈন উদ্দিন আহাম্মেদ।
পরে স্থানিয় সাংবাদিকরা তদন্ত কর্মকর্তার সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, তদন্ত শেষ না হওয়ার আগে এ বিষয়ে কিছুই বলা যাবে না।
তদন্ত কার্যক্রম চলাকালে এসময় উপস্থিত ছিলেন,উপজেলা চেয়াম্যান ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম,ভাইস চেয়াম্যান মোশারফ হোসেন সরকার,উপজেলা নির্বাহী অফিসার সালেহীন তানভীর গাজী,ওসি মো: আসলাম সিকদার,ওসি(তদন্ত) মো: নাজির আহাম্মেদ,সহ পৌরসভার এই দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ করা পৌর সভার ওর্য়াড ক্রাউন্সিলরা উপস্থিত ছিলেন।সকাল ১১টা থেকে বিকেল ৪ টা পুর্যন্ত পৌরসভার বিভিন্ন কাগজ পত্র দেখেন এবং প্রকল্প এলাকা গুলি সরজমিনে ঘুরে দেখেন।
উল্লেখ্য, তদন্ত কর্মকর্তা নবীনগরে আসার পর স্থানিয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মীরা মেয়রের দুর্নীতির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল প্রর্দশন করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares