Main Menu

অনিয়ম দুর্নীতির অভিযোগে নবীনগর পৌরসভার মেয়র সাময়িক ভাবে বরখাস্ত

+100%-

মিঠু সূত্রধর পলাশ, নবীনগর প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভার মেয়র দুর্নীতির দায়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার বিভাগ গত বৃহস্পতিবার (৫/১০) একটি লিখিত আদেশে সাময়িকভাবে বরখাস্ত করেন। পৌসভার ১০ জন কাউন্সিলর মেয়রের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির অভিযোগ এনে স্থানীয় সরকার বিভাগে একটি লিখিত অভিযোগ করায়,স্থানীয় সরকার বিভাগ ওই অভিযোগ আমলে এনে সরেজমিনে তদন্ত করে সাময়িকভাবে বরখাস্ত করেন বলে জানা যায়।
অভিযোগকারীরা হলেন, প্যানেল মেয়র মো: কবির হোসেন, কাউন্সিলর মো: রমজান আলী, মো ; দেলোয়ার হোসেন মো: দ্বীন ইসলাম, যদুনাথ ঋষি,মো:জাহাঙ্গীর আলম,মো:আবু হানিফ,মো:আবু সায়েদ, রাশিদা বেগম ও রেহেনা খাতুন।
এছাড়াও ওই ১০ কাউন্সিলর গত ১২ মে জেলা প্রশাসকের বরাবর মেয়রের বিরুদ্ধে একই অভিযোগ এনে একটি দরখাস্ত জমা দেন। ওই লিখিত অভিযোগে মেয়র মাঈনউদ্দিনের বিরুদ্ধে পৌরসভার অর্থ আত্মসাৎ, সেচ্ছাচারিতা, ক্ষমতার অপব্যবহার করে আর্থিক অনিয়মের মাধ্যমে পৌরসভার তহবিল শুণ্যের কোঠায় নামিয়ে আনার বিষয়ও উল্লেখ করা হয়।
এ ব্যাপারের মুঠুফোনে মেয়র মো:মাঈনুদ্দিন জানান, বিষয়টি আমিও শুনেছি তবে আমি এ ব্যাপারে কোন চিঠি পাইনি। একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।আমি সরকারি বিধি মোতাবেক সকল কাজকর্ম করেছি। আমার পৌর উন্নয়নের ধারাকে প্রতিহত করতেই তাদের এ চেষ্টা। ইনশাল্লাহ্ নবীনগরের জনগন আমার সাথে রয়েছেন তারাই এর জবাব দেবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares