Main Menu

নবীনগরে নৌকার পোস্টার পোড়ানো এনাম চান আ.লীগের মনোনয়ন!

+100%-

বিগত উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা চলাকালে নৌকার পোস্টার পুড়িয়ে উল্লাস করা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউপির বর্তমান চেয়ারম্যান এনামুল হক এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চাইছেন।
ছাত্রলীগের ব্যানারে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদ থেকে ভিপি নির্বাচিত হওয়া এনাম নিজেও আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে বিগত ইউপি নির্বাচনে চেয়ারম্যান হয়েছিলেন।

অভিযোগ রয়েছে, আওয়ামী লীগের মনোনয়নে ইউপি চেয়ারম্যান হওয়ার পর নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থীকে জেতাতে ভূমিকা রাখেন। শুধু তাই নয়, বিদ্যাকুট গ্রামে আওয়ামী লীগের ভোটব্যাংক খ্যাত সংখ্যালঘুদের বাড়ি বাড়ি গিয়ে প্রকাশ্যে নৌকায় ভোট না দিতে হুমকি-ধমকি দেওয়ারও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তাছাড়া স্থানীয় আওয়ামী লীগের বহু ত্যাগী নেতাকর্মীদের হামলা-মামলায় জড়িয়ে ঘরছাড়া করেছেন তিনি। নিজস্ব সিন্ডিকেট গড়ে তুলে তিনি বিদ্যাকুট ইউনিয়নে পুরো পাঁচ বছর চালিয়েছেন অনিয়মের স্বর্গরাজ্য। এ নিয়ে ক্ষমতাসীন দলটির উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
সূত্র : যুগান্তর






Shares