Main Menu

বৃটেনে ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক এসোসিয়েশন ইউকে এর আহবায়ক কমিটি গঠন

+100%-

বৃটেনস্থ ব্রাহ্মণবাড়িয়া ডিস্ট্রিক এসোসিয়েশন ইউকে এর  আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৮ মার্চ মঙ্গলবার বৃটেনস্থ ব্রাহ্মণবাড়িয়ার প্রবাসীদের নিয়ে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন হয়। উক্ত সভায় এ এফ এম মেজবাহ উদ্দিন ইকোকে আহবায়ক এবং ২২ জনকে সদস্য করা হয়েছে। ইস্ট লন্ডনের হোয়াইট চপল গ্রীণ ফিল্ড রোডে অবস্থিত লন্ডন স্কুল আব কমার্স এন্ড আইটি এর হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

কমিটিতে যারা রয়েছেন তারা হচ্ছেন আহবায়ক – মেজবাহ উদ্দিন ইকো , সদস্যরা হচ্ছেন ড.হামিদুল হক, মোঃ নসরুল্লাহ খান জুনায়িদ, ব্যারিস্টার দৌল্লা রহিম হেলাল, ব্যারিস্টার নাজমুল ইসলাম, শাহ মোঃ ইব্রাহিম, এম.এ.হাদি,সৈয়দ হামিদুলহক, রব শিহাব সাঈদ, কুদরতই খুদা লাকি, উজ্জ্বল শাহ,সাদেকুল আলম রাশেদ, দেওয়ান এম.এ রহিম সোহেল, কামাল উদ্দিতন,জাহাঙ্গীর আলম,সাইফুল ইসরাম রণি,পাপ্পু সামি,ফারুক আহমেদ,জাবেদ শাহ, রবিউল ইসলাম রবিন, মোঃ শাহাদাৎ  হোসাইন মোঃ আওয়াল।

আগামীদিনে বৃটেনে বসবাসরত ব্রাহ্মণবাড়িয়া প্রবাসীদের সুসংগঠিত করা ও একে অপরের সাথে সম্পর্ক যোগাযোগ বৃদ্ধি, এবং বাংলাদেশ তথা ব্রাহ্মণবাড়িয়ার উন্নয়নে ভূমিকা ও সহযোগিতার জন্য একটি গতিশীল সামাজিক সংগঠনের জন্যই এই কমিটি করা হয়েছে। উক্ত সভায় আগামী এপ্রিল মাসে ১ লা বৈশাখ উপলক্ষে অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। (খবর বিজ্ঞপ্তি )






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares