Main Menu

দুবাইয়ে নিহত ৪ বাংলাদেশির লাশ হস্তান্তর

+100%-

২৪ডেস্ক: দুবাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ছয় বাংলাদেশির মধ্যে চারজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ২৪ জুলাই দু’জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়

শুক্রবার যাদের লাশ হস্তান্তর করা হয় তারা হলেন, ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মুসলেম বেপারীর ছেলে মিজানুর রহমান (৩০), শরীয়তপুর জেলার গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদার (৪০), আব্দুল হামিদ শেখের ছেলে জাকির শেখ (৩২), হোসেন দেওয়ানের ছেলে আলী আকবর (২৭)।

শুক্রবার বেলা পৌনে ১১টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেন ওয়েজ আনার্স কল্যাণ বোর্ডের পরিচালক (প্রশাসন ও উন্নয়ন) ড. মো. জিয়াউদ্দিন।

এ সময় প্রত্যেকের পরিবারকে লাশ পরিবহন ও দাফন বাবদ ৩৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

এর আগে সকাল ৮টা ২৩ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় নিহত চার বাংলাদেশির লাশ।

ওয়েজ আনার্স বোর্ডের সহকারী পরিচালক (তথ্য ও জনসংযোগ) জাহিদ আনোয়ার বলেন, বোর্ডের নিয়মানুযায়ী প্রত্যেক পরিবারকে পরবর্তীতে আরো তিন লাখ টাকার চেক দেওয়া হবে।

উল্লেখ্য, গত ২ জুন দুবাইয়ে রান্না করার সময় গ্যাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ছয় বাংলাদেশি নিহত ও তিনজন আহত হন। এদের মধ্যে ডিএনএ টেস্টের পর গত ২৪ জুলাই দু’জনের লাশ বাংলাদেশে এসে পৌঁছে।  বাকি চারজনের ডিএনএ টেস্ট বিলম্বিত হওয়ায় দেশে তাদের লাশ দেরিতে পৌঁছুলো।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares