Main Menu

বাংলাদেশে আসতে পারেন সৌদি বাদশাহ

+100%-

Salman-bin-abdul-aziz

বিল্লাল হোসেন সৌদিআরব : সৌদি আরবের জেদ্দায় সফররত বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেছেন, সৌদি আরবের বাদশাহ সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ বাংলাদেশে রাষ্ট্রীয় সফরে খুব শ্রীঘ্রই যাবেন এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী সৌদি আরবে আসবেন।
তিনি বলেন, বাংলাদেশ সৌদি আরবের পাশে সবসময় ছিল এবং থাকবে। পবিত্র দুই মসজিদের রক্ষায় বাংলাদেশ সম্ভব সবকিছু করতে প্রস্তুত। সৌদি আরব চাইলে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সৌদি আরবে সৈন্য প্রেরণ করতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ।
তিনি গত ৭ জানুয়ারি বৃহস্পতিবার জেদ্দা কন্স্যুলেট প্রাঙ্গণে জেদ্দা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ বক্তব্য রাখছিলেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসিহ, ডিিসএম নজরুল ইসলাম ও জেদ্দা কনসাল জেনারেল এ কে এম শহীদুল করিম।
সভায় জেদ্দা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সৌদি প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন, বিশেষ করে বাংলাদেশী স্কুলের সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস অফ বাংলাদেশ জেদ্দার সভাপতি মমতাজ হোসেন চৌধুরী, জেদ্দা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী আমিন আহমেদ, জেদ্দা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, জেদ্দা যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান শামীম, জেদ্দা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতি মার্শাল কবির পান্নু, এম এ সালাম, দেলোয়ার হোসেন সরকার, মোঃ ওয়াজিউল্লাহ, সরতাজুল আলম দিপু, শেখ ফজলুল কবির ভিকু, সাংবাদিক শেখ শফিকুর রহমান প্রমুখ।
পররাষ্ট্রমন্ত্রী আরো বলেন বিশ্বের বিভিন্ন দেশের বিনিয়োগকারীরা এখন বাংলাদেশে আসছে। বিশেষত ইতালিয়ান বিনিয়োগকারীরা তারা তাদের জুতার কারখানা বাংলাদেশে স্হানান্তর করবে। আর এগুলো সবই সম্ভব হচ্ছে বর্তমান সরকারের সফল উদ্যোগের ফলে।






Shares