Main Menu

কাতার প্রবাসী সবুজের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

কাতার প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সাদেকপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের তরুণ কাতার প্রবাসী ইমরান আহমেদ সবুজের অকাল মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল করেছে কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসীরা।

শনিবার রাজধানী দোহার বাণিজ্য এলাকা নাজমা এরিয়ায় মোহাম্মদ রাসেল এর সার্বিক তত্ত্বাবধানে ও সাংবাদিক আমিন ব্যাপারীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন আহমেদ দুলাল।

মরহুমের স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি কাতার জাসদের সাধারণ সম্পাদক তৌফিক ই চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শফিউল্লাহ, কাতার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজ রাজিব ও আল আমিন খান,বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার ফারুক আলী, কাউছার সওদাগর,ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান,নাটঘর ইউনিয়নের ছাত্রলীগের সাবেক সভাপতি সুহেল রানা, আবুল বাশার, দেলোয়ার হোসেন, জাহিদ খান, মাহমুদুল্লাহ,বাপ্পি রাজ, সেলিম সরকার,ফারুকসহ অন্যান্যরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির উপদেষ্টা অধ্যাপক আমিনুল হক, বিএনপির সিনিয়র নেতা শাহ আলম খন্দকার ও ইয়াকুব খান, যুবদল নেতা লিমন ভূঁইয়া,নূরে আলম,আহসান উল্লাহ সজিবসহ অনেকেই।

এ সময় সবুজের স্মৃতি চারণ করে বন্ধুবান্ধব ও আগত অতিথিরা বলেন,প্রবাস জীবনে এত অল্প সময়ে আমাদের ছেড়ে এভাবে চলে যাবে এমনটা কোন দিন প্রত্যাশা করিনি আমরা।আল্লাহ তাকে বেহেশত নসিব করুক এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।পরে ইমরান আহমেদ সবুজের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ওমর ফারুক।






Shares