Main Menu

সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের কার্যকরি কমিটি নির্বাচন ২০১৬ অনুষ্ঠিত

+100%-

FB_IMG_1454225923710

সৌদি আরবের বুকে সাড়া জাগানো ফোরাম সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের কার্যকরি কমিটি নির্বাচন ২০১৬ অনুষ্ঠিত হয়েছে । সৌদি আরব সাংবাদিক ফোরামের সভাপতি আবুল বশীর, জয়নাল আবেদিন বাকের এবং মাসুদ পারভেজকে নির্বাচন কমিশন করে শনিবার রাত ১১টা থেকে ভোটের কাজ শুরু হয়।

সভাপতি, সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদকসহ প্রাথমিক ভাবে তিনটি পদে নির্বাচন হয়। আর সে পদ গুলোতে বিজয়ী হয়ছেন মোহাম্মদ কদ্দুস (সভাপতি), আব্দুল খালেক ( সম্পাদক ), এম এইচ পাবেল আহমেদ ( সাংগঠনিক সম্পাদক ) পদে ।

কমিটির বাকি পদ গুলো উপস্থিত সকল সদস্যের মতামত ক্রমে মেধাবি ও দক্ষ দেখে সিলেকশনের মাধ্যমে নির্ধারিত করা হয়েছে । পদ গুলো হলো:

আব্দুর রহিম (সিনিয়র সহ সভাপতি), করিম উদ্দিন (সহ সভাপতি), আব্দুল বাতেন (সিনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক), মিনাল মাহমুদ (যুগ্ন সাধারণ সম্পাদক), কাজী শাহ (সহ সাংগঠনিক সম্পাদক), মোহাম্মদ আব্বাস (দপ্তর সম্পাদক), আব্দুল করিম (সহ দপ্তর সম্পাদক), জমির উদ্দিন (অর্থ সম্পাদক), ওমর আকরাম (সহ অর্থ), চুপার মোনাই (প্রচার সম্পাদক), রাজিব খান (সহ প্রচার সম্পাদক), ওমর আব্দুল্লাহ (ধর্ম সম্পাদক), শুক্কুর (সহ ধর্ম), নিরব আলম (সাংস্কৃতিক সম্পাদক), সোলিমুল্লাহ (সহ সাংস্কৃতিক সম্পাদক), কাবিল (তথ্য প্রযুক্তি সম্পাদক), জামিল উদ্দিন (সহ তথ্য সম্পাদক), বাকের আলী (আন্তর্জাতিক সম্পাদক), নইমুদ্দি (সহ আন্তর্জাতিক সম্পাদক), আবুল মোল্লাহ (ক্রীড়া সম্পাদক), শরিফ আহমেদ (সহ ক্রীড়া সম্পাদক), খালেম মৃধা (সমাজ কল্যাণ সম্পাদক)।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares