Main Menu

সৌদি আরবে প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া সমিতির ইফতার

+100%-

সৌদি আরবের রিয়াদে গতকাল বুধবার ইফতার ও দোয়া মাহফিল এবং আলোচনা সভা করেছে প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি। আলোচনা সভায় বক্তারা সমাজের অবহেলিত ও অসহায় প্রবাসী এবং নিজ দেশের মানুষদের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম। সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক জাকির হোসেন মাস্টার।

সূচনা বক্তব্য দেন সমিতির সহসভাপতি আনিসুর রহমান। অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন বাংলাদেশের তৈরি পোশাক রপ্তানির একক মার্কেট আল-ওয়াজিরের মহাব্যবস্থাপক সৌদি নাগরিক আবু ফয়সাল ও তাঁর সহকারী ফাওয়াজ বায়াজির। শুভেচ্ছা বক্তব্য দেন সামাজিক ব্যক্তিত্ব কামাল পাটওয়ারী ও এনটিভির সৌদি আরব ব্যুরোপ্রধান ফারুক আহমেদ চান।

প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক দেশবাসী ও প্রবাসীদের অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে আর্তমানবেতার সেবায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে সবার দোয়া চান। তারা দেশবাসী ও প্রবাসীদের সহায়তায় পাশে থাকার অঙ্গীকার করেন।

ইফতারের আগে দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি, সম্প্রতি রিয়াদের বাথা কমার্শিয়াল মার্কেটে আগুনে পুড়ে নিঃস্ব দুই শতাধিক বাংলাদেশির প্রতি সমবেদনা ও তাদের পরিবারের কল্যাণে আল্লাহর  সাহায্য চেয়ে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মাহফিলে দোয়া পরিচালনা করেন প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ আবদুর রাকিব।

প্রবাসী বিপুলসংখ্যক বাংলাদেশি ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares