Main Menu

বাহরাইন বি এন পি কেন্দ্রীয় কমিটি ও অঙ্গসহযোগি সংগঠন এবং সকল আঞ্চলিক শাখা কমিটি কর্তৃক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

+100%-

বাহরাইন বি এন পি কেন্দ্রীয় কমিটি এবং অঙ্গসহযোগি সংগঠন ও সকল আঞ্চলিক শাখা কমিটি কর্তৃক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (০৭ সেপ্টেম্বর ) বৃহস্পতিবার,রাত ৮.৩০ ঘটিকায় মানামা স্থানীয় ওরিয়েন্টাল প্যালেস হোটেল অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাহরাইন বি এন পি কেন্দ্রীয় কমিটি’র সংগ্রামি সভাপতি ও বাহরাইনস্থ বাংলাদেশ স্কুল ম্যানেজিং কমিটি’র সম্মানিত সদস্য –
জনাব হামেদ কাজী হাসান।প্রধান অতিথি ছিলেন, বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র সম্মানিত প্রধান উপদেষ্ঠা,বিশিষ্ট ব্যবসায়ী  জনাব মোঃ মোজাহিদুল ইসলাম।

বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র যুগ্ন সাধারণ সম্পাদক শাহ্ মোয়াজ্জেম হোসেন সোকার্নো’র সঞ্চালনায়

উক্ত অনুষ্ঠানে গেষ্ঠ অব অনার হিসাবে উপস্থিত ছিলেনঃ বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র সংগ্রামি
সহ সভাপতি – জনাব মহিউদ্দিন আহম্মেদ।সম্মানিত বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃ
বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র অন্যতম উপদেষ্ঠা -মোঃ শাজজাহান মিয়া,সহ সভাপতি মোঃ আনোয়ার ফারুক,মোঃ নবি মিয়া ও মোঃ ইব্রাহিম মিয়া।

পবিত্র কোরআন তেলাওয়াতের পর সমবেত কন্ঠে জাতীয় ও দলীয় সঙ্গীত পরিবেশনার মধ্যদিয়ে শুরু হওয়া প্রতিষ্ঠা বার্ষিকী’র অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেনঃ বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র সংগ্রামি সাধারণ সম্পাদক – মোঃ সোহেল সিরাজী বাপ্পি।
শুভেচ্ছা বক্তা ও স্বাগত বক্তা ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র যুগ্ম সম্পাদক শেখ আব্দুর রশিদ ও সাংগঠনিক সম্পাদক মোঃ মোকবুল হোসেন মুকুল।

অন্যান্য অতিথি বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাহরাইন কেন্দ্রীয় বি এন পি’র যুগ্ম সম্পাদক হাজী সামসুজ্জামান রাজু ও মোঃ হারুনূর রশিদ। সহ সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কাসেম,দপ্তর সম্পাদক মীর দেলোয়ার হোসেন মাষ্টার, যুব বিষয়ক সম্পাদক মোঃ কামাল উদ্দিন ও তথ্য বিষয়ক সম্পাদক মোঃ আরিফ রানা প্রমুখ।

বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেনঃ বাহরাইনস্থ স্বনামধন্য ফিনান্সিয়াল এক্সচেঞ্চ কোং বিএফসি’র মার্কেটিং অফিসার মোঃ সবুজ মিলন ও সামাজিক সংগঠন টাঙ্গাইল সোসাইটির আহ্বায়ক –
মোঃ উজ্জল হোসেন, অন্যান্যের অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেনঃ বাহরাইন কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সভাপতি আলা উদ্দিন মজুমদার আলো, বাহরাইনস্থ জাতীয়তাবাদী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সফি উদ্দিন ও যুগ্ন সম্পাদক মোঃ সাচ্চু। বাহরাইন কেন্দ্রীয় জাতীয়তাবাদী শ্রমিক দলের সিনিয়র সহ সভাপতি মোঃ আল আমিন খান।

বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা বি এন পি’র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি আইটি মোঃ তাজুল ইসলাম,সহ সভাপতি মোঃ সাদেক মিয়া, যুগ্ন সম্পাদক মোঃ আবু সালেহ ও মোঃ শরীফ।
জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ সিঃ সহ সভাপতি মাঈনুদ্দিন চৌধুরী,
সহ সভাপতি মাহবুবুর রহমান সোহাগ ও মোঃ সালাহ উদ্দিন শিপন, সিঃ যুগ্ন সম্পাদক ইঞ্জিঃগিয়াস কামাল সবুজ, যুগ্ন সম্পাদক সুজন মিয়াজী ও সাংগঠনিক সম্পাদক রুবেল মজুমদার।

বাহরাইনস্থ ব্রাহ্মণ বাড়িয়া জেলা যুবদলের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার রেজা – ই রাব্বি ও যুগ্ম সম্পাদক সেলিম রেজা। ড.খন্দকার মোশারফ হোসেন ফাউন্ডশন বাহরাইন শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মোঃ আব্দুস ছাত্তার খোকন ও উপদেষ্ঠা মোঃ আব্দুর রউফ প্রমুখ। উপস্থিত ছিলেনঃ মানামা মহানগর বি এন পি’র ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও উপদেষ্ঠা কাজী সালাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ লিয়াকত খাঁন,সহ সাংগঠনিক সম্পাদক রুবেল কবির ও মোঃ আব্দুল আউয়াল,অর্থ সম্পাদক রুহুল মোল্লা, দপ্তর সম্পাদক আব্দুল হাই, প্রচার সম্পাদক মোঃ সোহেল, মোহারাক শাখা বি এন পি’র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ প্রস্তাবিত সভাপতি মোঃ সুমন ও সাধারণ সম্পাদক মোঃ সামির হোসেন।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন

বাহরাইন কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক মাঝি মনির হোসেন রাজু,
মানামা মহানগর বি এন পি’র সাধারণ সম্পাদক প্রকৌশলি মোঃ বেলাল হোসেন ও সহ সাংগঠনিক সম্পাদক রুবেল কবির, বাহরাইনস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আহম্মেদ এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক এস এ সাচ্চু ভূঁইয়া,
জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক মোঃ সাহেদ সারফিন ও যুগ্ম সম্পাদক আমির খন্দকার
এবং নব গঠিত হুরা শাখা বি এন পি’র সভাপতি মোঃ শাহাদাত হোসেন মিয়াজী ও রাসরোমান শাখার সভাপতি মোঃ কামাল উদ্দিন প্রমুখ।

এছাড়া ও উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া ও আলোচনা সভায় বাহরাইন কেন্দ্রীয় বি এন পি এবং অঙ্গসহযোগি সংগঠন এবং আঞ্চলিক শাখা কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিতিতে সংগঠনের সভাপতি জনাব হামেদ কাজী হাসান কেন্দ্র ঘোষিত সদস্য অর্ন্তভূক্তি ও নবায়ন কার্য্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন।

পরিশেষে কেক কেটে দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয় এবং মোনাজাতের মাধ্যমে দলের চেয়ারপার্সন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান সহ সকল নেতৃবৃন্দের সুস্বাস্থ্য, দীর্ঘায়ূ ও দেশ জাতীর মঙ্গল কামনা করা হয়। —– প্রেস বিজ্ঞপ্তি ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares