Main Menu

কাতারে হাজারো মানুষকে কাদাঁলেন মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী

+100%-

আমিনুল ইসলাম,কাতার প্রতিনিধিঃ  প্রখ্যাত ইসলামী চিন্তাবিদ হযরত মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী (কুয়াকাটা) বলেছেন, দুনিয়া-আখেরাতের কল্যাণের জন্য রাসূল (সা.)এর আদর্শকে আঁকড়ে ধরতে হবে। জাহান্নামের আগুন থেকে বাঁচতে হলে ঈমানী তাকওয়া অর্জন করতে হবে। আল্লাহপাকের সন্তুষ্টি অর্জনের জন্য বেশি বেশি চোখের পানি ফেলতে হবে। মাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী বলেন, ঘরে ঘরে পবিত্র কুরআনের আলো জ্বালাতে হবে। মুসলমানদের ঈমান-আক্বীদা নষ্ট করার জন্য নানামুখী ষড়যন্ত্র চলছে।শুধু ওয়াজ শুনলেই হবেনা, আমল করে নিজের ঈমানকে পরিপূর্ণ করতে হবে।তাহলে এ ওয়াজ মাহফিলে আজকের আয়োজন সফল হবে বলে জানান।

বুধবার দোহার নাজমা সিগ্যালনাল সংলগ্ন বড় মসজিদে মারকায-আল ফালাহ এর ব্যবস্থাপনায় ও মারকাজ শায়খ আব্দুল্লাহ বিন যায়েদ আলে মাহমুদের উদ্যেগে এই ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

তিনি প্রবাসী মুসল্লিদের কাছে ইসলামের তাৎপর্য তুলে ধরেন একই সঙ্গে কাতার প্রবাসীদের পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার আহ্বান করেন।পরে বিশ্বের মুসলিম উম্মাহর শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনায় হাজারো মানুষের চোঁখের পানিতে মোনাজাতের মধ্যে দিয়ে পরিসমাপ্তি হয়।

উল্লেখ্যঃমাওলানা হাফিজুর রহমান সিদ্দিকী সাহেব কাতার ধর্ম মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পাঁচদিন ব্যাপী কাতারে বিভিন্ন এলাকায় ভক্তদের মাঝে বয়ান করবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares