Main Menu

কাতারে নবীনগর উপজেলা প্রবাসী কল্যান ঐক্য পরিষদ এর ইফতার মাহফিল অনুষ্ঠিত

+100%-

qatarআমিনুল ইসলাম,কাতার থেকেঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে নবীনগর উপজেলা প্রবাসী কল্যান ঐক্য পরিষদ এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।কাতারের রাজধানী দোহা-নাজমায় অবস্থিত-সুক আল হারাজ মার্কেটে (বুধবার ২২ জুন) এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি নাজমুল হোসেন এর সভাপতিত্বে ও সহ- কোষাধ্যক্ষ মোস্তাক আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আহবায়ক মোঃদুলাল মিয়া (আফনান),প্রধান উপদেষ্টা জসিম উদ্দীন দুলাল সভাপতি ব্রাক্ষণবাড়িয়া জেলা প্রবাসী কল্যান ঐক্য পরিষদ,সিনিয়র সহ-সভাপতি মাহাবুল হক সরকার(সোহেল),সাধারন সম্পাদক সাইফুল ইসলাম (রতন),যুগ্নসাধারন সম্পাদক সারোয়ার আলম,ব্রাক্ষণবাড়ীয়া জেলা প্রবাসী কল্যান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মোঃনুরে আলম প্রমুখ।

বক্তোব্য রাখেন মোঃ জসিম উদ্দীন,আব্দুল কাউছার মিয়া,মোঃমাহাবুর রহমান,মোঃখলিলুর রহমান,মোঃতিতা মিয়া,মোঃনান্নু মিয়া,মোঃদেলোয়ার হোসেন,মোঃজাকির হোসেন(১-২বগডর)মধু মিয়া।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন কাতারস্থ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দসহ ইলেক্ট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

ইফতার আগ মুহুর্তে দেশ ও সুমলিম উম্মাহের সুখ-শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোস্তাকিম হোসেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares