Main Menu

কাতারে কর্মরত বাংলাদেশি সাংবাদিকদের মিলনমেলা

+100%-

কাতার প্রতিনিধি:: কাতারে কর্মরত বাংলাদেশি বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীদের ঐক্যবদ্ধ অংশগ্রহণে মঙ্গলবার শীতকালীন বারবিকিউ পার্টি মিলন মেলায় পরিণত হয় দোহার সালাতা পার্ক।

বাংলা টিভির প্রতিনিধি আকবর হোসেন বাচ্চু, গাজী টিভির প্রতিনিধি এম,এ,সালাম, ডিবিসি নিউজ টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি আমিন ব্যাপারী এর যৌথ উদ্যোগে এই মিলন মেলায় উপস্থিত ছিলেন বাংলা ভিশন কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন, আর টিভি প্রতিনিধি ই,এম আকাশ, প্রথম আলো উপসাগরীয় প্রতিনিধি তামিম রায়হান, সময় টিভির প্রতিনিধি আনোয়ার হোসেন মামুন, যমুনা টিভি প্রতিনিধি আবু হানিফ রানা, নিউজ টুয়ান্টিফোর প্রতিনিধি মামুনুর রশীদ এবং আমাদের নতুন সময় প্রতিনিধি কাজী শামিম, এটিএন বাংলার প্রতিনিধি হারুনুর রশিদ মৃধা, ভয়েস বাংলা প্রতিনিধি মোঃ মানিক, চ্যানেল এস আহসান উল্লাহ সজিবসহ অনেকেই।

এসময় গণমাধ্যম কর্মীরা বলেন সাংবাদিক পেশার মর্যাদা সুরক্ষা এবং সংবাদ কর্মীদের কল্যাণে আমরা যেকোনো সময় ঐক্যবদ্ধ এবং পর্যায়ক্রমে কাতারে একটি বৃহৎ সংগঠন হিসেবে পরিচিতি লাভ করবে বলে জানান।

এসময় ১৮ ডিসেম্বর কাতারের জাতীয় দিবস ও ২০২২ ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে প্রবাসে বাংলাদেশের সুনাম বৃদ্ধি ও প্রবাসীদের কল্যাণে কাজ করে যাবার পথে ব্যক্ত করেন সাংবাদিক নেতৃবৃন্দ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares