Main Menu

কাতারের বিপক্ষে হারলো বাংলাদেশ,গ্যালারিতে ছিল লাল সবুজের পতাকা

+100%-

কাতার প্রতিনিধি:: দুর্দান্ত লড়াই ও টানটান উত্তেজনার মধ্যে দিয়ে বুধবার কাতারে স্পেয়ার ডোম ইনডোরে অনুষ্ঠিত এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশকে ২-০ গোলে হারিয়েছে এশিয়া চ্যাম্পিয়ন স্বাগতিক কাতার।

প্রথমার্ধে দারুণ খেলেছে বাংলাদেশের ফুটবলাররা । শক্তিশালী কাতারকে কেবল আটকেই রাখেনি, প্রথমার্ধে ভালো সুযোগও পেয়েছিল। কিন্তু বক্সের মধ্যে থেকে গোল করতে পারেননি মইন।

৩০ মিনিটে পাওয়া সুযোগটি মিসের খেসারত বাংলাদেশকে দিতে হয়েছে দ্বিতীয়ার্ধে ২ গোল খেয়ে। ৫৫ মিনিটে প্রথম গোল করে কাতার। খেলা শেষ হওয়ার এক মিনিট আগে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা।

খেলায় হারলেও মনে ব্যথা ছিলোনা মাঠে খেলা দেখতে আসা কাতার প্রবাসী ৬ শতাধিক বাংলাদেশিদের। সরাসরি দর্শক গ্যালারীতে বসে নিজ দেশে খেলোয়াড়দের খেলা দেখে সন্তুষ্ট দর্শকরা।সেই সাথে গ্যালারিতে বসে লাল-সবুজ পতাকা হাতে অনুপ্রেরণা দিয়েছেন বাংলাদেশের কিশোরদের।

দুই বছর আগে এই টুর্নামেন্টেই কাতার ০-২ গোলে হেরেছিল বাংলাদেশের কাছে। সে হারের প্রতিশোধ নিল এশিয়া চ্যাম্পিয়ন দেশের কিশোররা।আগামী শুক্রবার ভুটানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

খেলা শেষে টিম ডেপুটি অমিত খান শুভ্র বলেন, আমাদের ছেলেরা চেষ্টা করেছে ভালো খেলার, কাতার শক্তিশালী টিমের সাথে তারা ভালো খেলে হেরেছে। আগামী খেলায় আরও ভালো করবে এটাই প্রত্যাশা করি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares