Main Menu

এশিয়া কাপের টিকেট বিক্রি করবে ইউসিবি ব্যাংক

+100%-

র্স্পোটস : আগামী ২৫ ফেব্র“য়ারি অনুষ্ঠিতব্য এশিয়া কাপের ১২ তম আসরের ম্যাচগুলোর টিকেট বিক্রির সত্ত্ব পেয়েছে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি)।

সোমবার মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ইউসিবি ব্যাংকের কর্মকর্তাদের মধ্যে চুক্তি উপলক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।

এশিয়া কাপের টিকেটের সর্বনিম্ন মূল্য দুইশ’ টাকা, সঙ্গে ১৫% ভ্যাট প্রযোজ্য। অনলাইন ইউক্যাশের মাধ্যমে অথবা সরাসরি টাকা দিয়ে ইউসিবিএল ব্যাংকের বিভিন্ন শাখা থেকে টিকেট কেনা যাবে। ঢাকার মিরপুর, ধানমন্ডি, বিজয়নগর ও বসুন্ধরা শাখা এবং নারায়ণগঞ্জের সদর, চাষারা ও পাগলা বাজার শাখা- মোট এই সাতটি শাখা থেকে টিকেট সংগ্রহ করতে হবে। দেশের বিভিন্ন অঞ্চলের দর্শকরা অনলাইন ইউক্যাশের মাধ্যমে টিকেট বুকিং দিতে পারলেও টিকেট সংগ্রহ করতে হবে এই সাতটি শাখা থেকেই। খেলার একদিন পূর্বে টিকেট সংগ্রহ করতে হবে।

২৬ ফেব্র“য়ারি ভারতের বিপক্ষে বাংলাদেশ দলের ম্যাচ দিয়ে আনুষ্ঠানিকভাবে পর্দা উঠবে এশিয়া কাপের। নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম ও মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম- এই দুটি ভেন্যুতে খেলাগুলো অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে বাংলাদেশসহ এশিয়ার পাঁচটি দেশ অংশগ্রহণ করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বিপণন বিভাগের চেয়ারম্যান কাজী এনাম আহমেদ প্রমুখ।

প্রসঙ্গত, চলতি সিরিজে ইউসিবিএল ব্যাংকের নির্দেশ অনুযায়ী দর্শকরা ইউক্যাশ অ্যাকাউন্ট খুললেও অধিকাংশ গ্রাহকই টিকেট পাননি। ঢাকা-চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে টিকেট না পাওয়ায় দর্শকেরা ক্ষুব্ধ হলেও ইউসিবি ব্যাংকের সঙ্গেই আবারও চুক্তি করলো বিসিবি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares