Main Menu

বিয়ের আগেই পিতা হচ্ছেন লিওনেল মেসি

+100%-
বিয়ের আগেই পিতা হচ্ছেন বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসির। এর আগে রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো পিতৃত্বের স্বাদ পেয়েছেন।ফুটবল মাঠে রোনালদোর সঙ্গে তুমুল লড়াই চলে লিওনেল মেসির। লা লিগায় দুইজনেরই গোলসংখ্যা সমান, ৪১টি। এবার পিতৃত্বের লড়াইয়েও রোনালদোর সঙ্গে সমতা আনতে যাচ্ছেন মেসি! মেসির দীর্ঘদিনের প্রেমিকা আন্তলেনা রোকুজ্জো অন্তঃসত্বা! মেসি বাবা হবার কথা এখনো আনুষ্ঠানিক ঘোষনা না দিলেও, আর্জেন্টাইন সংবাদমাধ্যমের কাছে ব্যাপারটা লুকানো থাকেনি।এই জানাজানির সুত্রপাত ঘটে মেসি যুগলের নিজের শহর রোজারিও থেকেই। একটি রেডিও অনুষ্ঠানে এই খবর প্রচারিত হলে, সাড়া পড়ে যায় আর্জেন্টাইন সংবাদমাধ্যমগুলোতে। পরে তারা খবরের সত্যতা নিশ্চিত করে।

মেসি-রোকুজ্জো এই ব্যাপারে মুখ না খুললেও, তাদের পরিবারের কাছ থেকে সবুজ সংকেত মিলেছে। কিছুদিন আগেই এক সংবাদ সন্মেলনে মেসি তার বাবা হবার ইচ্ছা প্রকাশ করেছিলেন!

২০০৯ সাল থেকে একসাথে থাকেন মেসি আর রোকুজ্জো। এরমাঝে তাদের বিয়ে করার গুজবও ছড়িয়ে ছিলো। পরে দুই পরিবারের কথায় জানা যায় বিয়ে হয়নি। কিন্তু এইবারের খবরটা আর চেপে রাখা যায়নি।






Shares