Main Menu

সাকিবকে না খেলানোটা ছিল টিম ম্যানেজমেন্টের বিরাট ভুল-আনন্দবাজার

+100%-

প্রথম ম্যাচে হেরে সাকিবকে না নেওয়ার মূল্য দিল কলকাতা নাইট রাইডার্স। দিল্লি ডেয়ারডেভিলসের কাছে গতকাল তারা ৮ উইকেটে হেরে চরম সমালোচনার মুখে পরে কেকেআর কর্তৃপক্ষ। সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপের ম্যান অব দ্য টুর্নামেন্ট সাকিব । তাঁর সবচেয়ে বড় পরিচয় তিনি বিশ্বের সেরা অলরাউন্ডার। কিন্তু সাকিবের এই পরিচয় যেন ভুলে থাকতেই চাইলেন আইপিএলের কলকাতার ফ্র্যাঞ্চাইজি নাইট রাইডার্সের থিংক ট্যাংকরা। আর ভুলে থাকার মাশুল গুনলেন নিজেদের প্রথম খেলায়।

আইপিএলের উদ্বোধনী ম্যাচেই দিল্লি ডেয়ারডেভিলসের কাছে পরাজয় মেনে নিতে হলো বিশ্বসেরা অলরাউন্ডারকে ডাগ আউটে বসিয়ে রেখেই। তাঁর বদলে খেললেন ডি ল্যাঙ্গে নামের এক প্রোটিয়া পেসার। যিনি ইডেনের সেই ম্যাচে ছিলেন সবচেয়ে খরচে বোলার।

সংবাদ সম্মেলনে নাইট রাইডার্স অধিনায়ক গৌতম গম্ভীর সাকিবকে কেন খেলানো হলো না—এই প্রশ্নের যুত্সই কোনো জবাব দিতেও পারলেন না। আমতা, আমতা করে কেবল বললেন, দিল্লির বিপক্ষে ম্যাচে নাকি সেরা একাদশই বেছে নেওয়া হয়েছে। অথচ সেই ‘সেরা’ একাদশে বিশ্বসেরা অলরাউন্ডার নেই!

তবে পরের ম্যাচ থেকে সাকিব আল হাসানকে খেলানোর দাবিটা এখন খুব উচ্চকণ্ঠ। পরের ম্যাচে সাকিবকে খেলানোর কলকাতার সংবাদমাধ্যমগুলোও জোরেশোরেই আওয়াজ তুলেছে ।







Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares