Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭, পশ্চিম ফুলবাড়িয়া যুব সংঘ ও আব্দুল্লাহ স্মৃতি সংসদ জয়ী

+100%-

জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায়, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিঃ (বিজিএফসিএল) এর সহযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টি-২০ প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ এর ৮ মে সোমবার ‘বি’ গ্রুপের খেলায় পশ্চিম ফুলবাড়িয়া যুব সংঘ ১১ রানে মৌলভীপাড়া রয়েলসকে পরাজিত করে পুর্ন পয়েন্ট অর্জন করে।

টসে ফুলবাড়িয়া জয়লাভ করে প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৯৫ রান করে। মামুন অপরাজিত ২৬ ও শাকিল ১৬ রান করে। মাসুক ও শওকত ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে মৌলভীপাড়া নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৮৪ রান করতে সমর্থ হয়। ইমরান ২৪ ও মাসুম ২৩ রান করে। রাজিব ৩টি উইকেট পায়।

২য় খেলায় আব্দুল্লাহ স্মৃতি সংসদ দঃ মৌড়াইল ৫ উইকেটে শহীদ শেখ হাবিবুল্লাহ স্মৃতি সংসদ কাউতলীকে পরাজিত করে টানা ২য় জয় পায়। টসে শেখ হাবিবুল্লাহ জয়লাভ করে প্রথম ব্যাট করে ১৯.৪ ওভারে ৮০ রান করে অল আউট হয়। সাইম ২২ ও সজিব ১৯ রান করে। শামীম ও রাব্বী ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে আব্দুল্লাহ স্মৃতি সংসদ ১৪.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। আরিফ ১৮ ও নিখিল অপরাজিত ১৪ রান করে। শাহিদুল ২টি উ্ইকেট পায়। খেলাগুলো পরিচালনা করেন আম্পায়ার আজমতউল্লাহ খান টিপু, আবু কাউছার খান ও শামীম ভূইয়া। স্কোরার ইব্রাহিম খলিল বাপ্পী ও আহমেদ শাহ জিহাদ, স্কোরার শুভ সরকার। ‘

বি’ গ্র“পের প্রথম খেলায় ব্রাহ্মণবাড়িয়া এক্সপ্রেস মধ্যপাড়া বনাম নবীনগর ক্রিকেট একাডেমী সবুজ।

২য় খেলায় কসবা উপজেলা ক্রিকেট একাদশ বনাম ইয়ং টাইগার্স ক্লাব ব্রাহ্মণবাড়িয়া অংশ গ্রহন করবে।

খেলাগুলো মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।






Shares