Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ :: কসবা ও শান্তিবাগ বয়েজ ক্লাব জয়ী

+100%-

জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায়, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিঃ (বিজিএফসিএল) এর সহযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টি-২০ ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ গ্র“প পর্যায়ের ১ম রাউন্ডের খেলা শুক্রবার সকাল ৯.৩০ ঘটিকার সময় নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় গ্রুপ ‘এ’ খেলায় কসবা প্রজন্ম ক্রিকেট একাদশ ৩ উইকেটে সুহিলপুর স্পোটর্স একাডেমীকে পরাজিত করে পুর্ণ পয়েন্ট অর্জন করে।

টসে সুহিলপুর জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। ১৯.৫ ওভারে ৮৪ রানে অল আউট হয়। মনির সর্বোচ্চ ২২ রান করে। কসবার ফয়সল ৩টি উইকেট পায়।

বিরতির পর কসবা প্রজন্ম ক্রিকেট একাদশ ব্যাট করতে নেমে ১৭.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। সোহাগ ১৯ ও শরীফ অপরাজিত ১৮ রান করে। আকাশ ৩টি উইকেট পায়।

২য় খেলা শান্তিবাগ বয়েজ ক্লাব মধ্যপাড়া ৯ উইকেটে উত্তর শেরপুর ক্রীড়া ও সামাজিক সংগঠনকে পরাজিত করে পুর্ণ পয়েন্ট অর্জন করে। টসে শেরপুর জয়লাভ করে প্রথম ব্যাট করে ১৪.১ ওভারে মাত্র ৪০ রানে অল আউট হয়। শান্তিবাগের অধিনায়ক সুমন ৩টি উইকেট পায়।

বিরতির পর ব্যাট করতে নেমে শান্তিবাগ ৫.১ ওভারে ১ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। সুমন অপরাজিত ১৮ ও আশিক ১৬ রান করে।

শনিবার ‘বি’ গ্র“পের ২টি খেলা অনুষ্ঠিত হবে। খেলাগুলো মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।






Shares