Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ১ম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ :: মোস্তাফিজ ৫টি, মোস্তাকিম ও রাব্বী ২টি করে উইকেট পায়

+100%-

জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায়, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিঃ (বিজিএফসিএল) এর সহযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টি-২০ প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ এর বুধবার ৩য় কোয়ার্টার ফাইনাল খেলা সকালে আব্দুল্লাহ স্মৃতি সংসদ দক্ষিণ মৌড়াইল ১৬ রানে ইয়ং টাইগার্স ক্লাব ব্রাহ্মণবাড়িয়াকে পরাজিত করে সেমিফাইনালে খেলার গৌরব অর্জন করে।

টসে আব্দুল্লাহ স্মৃতি সংসদ জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। নির্ধারিত ২০ ওভারে ৯১ রানে অল আউট হয়। নিখিল সর্বোচ্চ ২৪ ও ইমন ২০ রান করে। ফখরুল, জোনায়েদ ও মিজান ২টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে ইয়ং টাইগার্স ক্লাব ১৯.৪ ওভারে ৭৫ রানে অল আউট হয়। ফখরুল ২০ ও মিজান ১৭ রান করে। মোস্তাফিজ ৫টি, মোস্তাকিম ও রাব্বী ২টি করে উইকেট পায়।

দুপুরে ৪র্থ কোয়ার্টার ফাইনাল খেলায় পশ্চিম ফুলবাড়িয়া যুব সংঘ ৮ রানে কসবা উপজেলা ক্রিকেট একাদশকে পরাজিত করে সেমিফাইনাল খেলার গৌরব অর্জন করে। টসে পশ্চিম ফুলবাড়িয়া জয়লাভ করে প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৩১ রান করে। আরমান ৩৯ ও রাজিব ৩৫ রান করে। জহির ও ওয়াসিম ৩টি করে উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে কসবা উপজেলা ক্রিকেট একাদশ নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২৩ রান করে। জয় ৪২ ও মাসুক ২৫ রান করে। আতাউল্লাহ ও জয় ২টি করে উইকেট পায়। খেলাগুলো পরিচালনা করেন আম্পায়ার নাজমুল হক সেলিম, মোঃ আজিম ও আবু কাউছার খান। স্কোরার আশরাফুল আলম রিয়াদ, স্কোর বোর্ড সাইফুল ইসলাম ও শুভ সরকার।

বৃহস্পতিবার প্রথম কোয়াটার ফাইনাল খেলা সকাল সাড়ে ৯টায় পাঞ্জেরী যুব সংঘ কাউতলী বনাম প্রজন্ম ক্রিকেট একাদশ কসবার মধ্যে অনুষ্ঠিত হবে। উল্লেখ্য গত ১৬ মে প্রথম কোয়ার্টার ফাইনাল খেলাটি বৃষ্টির কারনে পরিত্যক্ত হয়। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares