Main Menu

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ১ম ও ২য় বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ :: সিএবি ও ইয়ং টাইগার্স প্রথম বিভাগে

+100%-

জেলা ক্রীড়া সংস্থা ব্রাহ্মণবাড়িয়ার ব্যবস্থাপনায়, বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানী লিঃ (বিজিএফসিএল) এর সহযোগিতায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব টি-২০ ২য় বিভাগ ক্রিকেট লীগ-২০১৭ এর ৩য় রাউন্ডের খেলা বৃহস্পতিবার সকাল ৯.৩০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

প্রথম খেলায় ক্রিকেট একাডেমী ব্রাহ্মণবাড়িয়া (সিএবি) ৫৩ রানে আরিফুল ইসলাম বাবু স্মৃতি সংসদ কাজীপাড়াকে পরাজিত করে প্রথম বিভাগে উন্নীত হয়।

টসে সিএবি’র অধিনায়ক জিহাদ জয়লাভ করে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত গ্রহন করে। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৪১ রান করে। শুভ সরকার ৩৯ বলে ৫টি চার এর সাহায্যে অপরাজিত ৫০ রান করে। মাসুম মিয়া ৩৩ বলে ৪টি চার ও ২টি ছয় এর সাহায্যে ৪৩ রান করে। কাজীপাড়ার রাব্বী ৩টি উইকেট পায়। বিরতির পর ব্যাট করতে নেমে কাজীপাড়া ১৭.৫ ওভারে ৮৮ রানে অল আউট হয়। রাকিব সর্বোচ্চ ১৬ ও হিমেল ১৪ রান করে। সিএবি’র জিহাদ ও তামিম ৩টি করে, জসিম ও মাসুম ২টি করে উইকেট পায়।

২য় খেলা দুপুর ১.৩০ অনুষ্ঠিত খেলায় ইয়ং টাইগার্স ক্লাব ব্রাহ্মণবাড়িয়া ৮ উইকেটে ক্রিকেট কাউতলীকে পরাজিত করে প্রথম বিভাগে উন্নীত হয়। টসে জিতে কাউতলী প্রথম ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ৯৯ রান করে। ভূবন সর্বোচ্চ ৫১ ও দ্বীন ইসলাম ১৫ রান করে। ইয়ং টাইগার্স এর শুভ ৩টি ও মিজান ২টি উইকেট পায়। বিরতির ব্যাট করতে নেমে ইয়ং টাইগার্স ক্লাব ১০.৪ ওভারে ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌছে যায়। মামুন অপরাজিত ৩৩, জাহাঙ্গীর অপরাজিত ২৯ ও জুনায়েদ ২৭ রান করে। খেলাটি পরিচালনা করেন আম্পায়ার আবু কাউছার খান, নাজমুল হক সেলিম ও মাইনুল হোসেন চপল।

শুক্রবার প্রথম বিভাগ ক্রিকেটলীগ শুরু হবে। প্রথম দিনেই ২টি খেলা অনুষ্ঠিত হবে। খেলাটি মাঠে এসে উপভোগ করার জন্য আহবান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু।






Shares