Main Menu

পারল না বাংলাদেশ!অল্পের জন্য হেরে গেল

+100%-

শেষ বলে দরকার ছিল পাঁচ রান। সেখানে সৌম্য সরকারের অফের বল ছক্কা হাঁকিয়ে জয় ছিনিয়ে নিলো ভারত। চার উইকেটে জিতলো ভারত। ৮ বলে ২৯ রান করলেন কার্তিক।

এক ওভারেই খেলায় ভারত
১৯তম ওভারে ২২ রান নিয়ে খেলায় ফিরলো ভারত। দীনেষ কার্তিক নেমেই ছয় বলে নেন ২২ রান। শেষ ওভারে ভারতের দরকার আর ১২ রান।
১৮তম ওভারে মোস্তাফিজের দারুণ বলে খেলায় ফিরলো বাংলাদেশ।
২ ওভারে ভারতের চাই ৩৪ রান। এই ওভারে তিনি মাত্র এক রান দিয়ে নেন পান্ডের উইকেট। ভারতের সংগ্রহ ৫ উইকেটে ১৩৩/৫।
১৭ ওভারে রান ভারতের ১৩২/৪। ১৮ বলে দরকার ৩৫ রান।
২৪ বলে ভারতের চাই ৪৪ রান
১৬ ওভার শেষে ভারত ১২৩/৪। ২৪ বরে চাই আর ৪৪ রান।
রোহিতও আউট, সতর্ক ভারত
১৫ ওভার শেষে ভারত ১১৫/৪। সৌম্য সরকারের প্রথম ওভারে ১১ রান নিয়ে ঘুরে দাঁড়ালো ভারত। তার আগে রোহিত আউট হলে থমকে যায় ভারত। রোহিত ৪২ বলে ৫৬ রান করে নাজমুলের বলে কট হন।
নাজমুল চার ওভারে দেন ৩২ রান। সাকিব চার ওভার শেষে রান দেন ২৮ রান। এর মধ্যে শেষ ওভারে দেন মাত্র ২ রান। ১৩ ওভার শেষে ভারতের সংগ্রহ ৯৭/৩। ৩৫ বলে ৫০ রান করেন রোহিত। সঙ্গে আছেন মনিষ পান্ডে। আগের খেলায় তিনি বাংলাদেশের বিপক্ষে ৮৯ রান করে রানআউট হয়েছিলেন। রুবেল ৩ ওভারে ১৩ রান দিয়ে নেন দুই উইকেট। নাজমুল ৩ ওভার দিয়েছেন ২৫ রান।
আরেক উইকেট রুবেলের
লোকেশ রাহুল দারুণ শট নিলেও রুবেলের বলে সীমানার কাছে ধরা পড়ে যান সাব্বিরের হাতে। ১৪ বলে ২৪ রান করেছিলেন তিনি। ভারত তখন ৮৩/৩। ১০ ওভার শেষে ভারতের সংগ্রহ ৮৪/৩। রোহিত খেলছেন ৪৮ রানে।
আক্রমণে রোহিত শর্মা
রোহিত শর্মার মারমুখি ব্যাটিংয়ে এগিয়ে চলেছে ভারত। ৫.২ ওভারে ৫০ রান করে ভারত। ৬ ওভার শেষে ভারত ৫৬/২। রোহিত ২০ বলে ৩৮। চারটি চার আর তিনটি ছক্কা মারেন তিনি।
নাজমুল ইসলামের করা পঞ্চম ওভারে ১১ রান নিলো ভারত। একটি ছক্কা আর একটি চার মারেন রোহিত। ১৬ বলে ৩২ রান রোহিতের। তিনটি করে ছক্কা আর চার মারেন তিনি।
দ্উুইকেট হারিয়ে চাপে ভারত
আক্রমণাত্মক শুরু করলেও ৩২ রানে দুই উইকেট হারিয়ে চাপে পড়েছে ভারত। রোহিত শর্মা আর শিখর ধাওয়ান দারুণ শুরু করেন। তবে সাকিবের বলে প্রথম ধরা পড়ে ফিরে যান শিখর। ৭ বলে ১০ রান করা ধাওয়ান বদলি ফিল্ডার আরিফুলের হাতে ধরা পড়েন। একই রানের মাথায় রুবেলের বলে রায়না কোন রান করার আগেই কট বিহাইন্ড হন। চার ওভার শেষে ভারত ২ উইকেটে ৩৭।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares