Main Menu

ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে অংশ নিচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা, সকলের সহযোগিতা কামনা

+100%-

আসন্ন ঢাকা পাইওনিয়ার ফুটবল লীগে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে ‘এফসি ব্রাহ্মণবাড়িয়া’ নামে একটি ফুটবল দল অংশ নিচ্ছে। পাইওনিয়ার লীগটি মূলত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আওতাধীন ঢাকা পাইওনিয়ার লীগ কমিটির অধীনে পরিচালিত হয়। অনুর্ধ ১৬ বছর বয়সী খেলোয়াড় নিয়ে অনুষ্ঠিত দেশের ফুটবলের অন্যতম বড় আসর এ পাইওনিয়ার লীগের এবারের মৌসুমে প্রায় ৭৪টি ফুটবল দল অংশগ্রহন করছে।

‘এফসি ব্রাহ্মণবাড়িয়া’র সংগঠক শাহাদাত হোসেন যুবায়ের বলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্তের খেলোয়াড়দের ঢাকায় বড় পরিসরে খেলার সুযোগ তৈরি করে দেয়ার লক্ষ্যেই এ দলটি গঠন করা হয়েছে।

জেলার সাবেক ও বর্তমান ফুটবলার, কোচ, সংগঠক ও শুভাকাংক্ষীদের নিয়েই দলটি গঠন করা হয়েছে। দল গঠনের প্রাথমিক কার্যক্রম হিসেবে গত ২ সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টেডিয়াম ও ঢাকার পল্টনের আউটার স্টেডিয়ামে খেলোয়াড়দের ট্রায়াল অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা স্টেডিয়ামের ট্রায়ালে স্থানীয় ফুটবল কোচ শাহআলম, ফুটবলার রকি, আবু বকর, কামাল সহ আরও অনেকে উপস্থিত থেকে খেলোয়াড়দের বাছাই করেন।

ঢাকায় অনুষ্ঠিত ট্রায়ালে বাফুফের কোচ ও সাবেক জাতীয় খেলোয়াড় আহসানউল্লাহ মন্টু ও গোলরক্ষক মামুন খান সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। পাইওনিয়ার লীগ কমিটির বয়স নির্ধারন কার্যক্রম শেষ। এবার দলটি মাঠে নামার অপেক্ষায়।

ফুটবল দল পরিচালনা করা যেহেতু একটি বিশাল খরচের বিষয় জড়িত তাই ব্রাহ্মণবাড়িয়ার ফুটবলপ্রেমি ও বিত্তশালীদের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে উক্ত দলের সাথে সম্পৃর্ক্ত হওয়ার জন্য সকলকে আহবান জানাচ্ছি। আশা করি সকলের সহযোগিতা পেলে উক্ত লীগের আমাদের জেলার নামের গঠিত দলটি ভালো ফলাফল করলে দেশের বিভিন্ন প্রান্তে জেলার সুনাম ছড়িয়ে পড়বে ইনশাআল্লাহ। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares