Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ২৪০ নেতা-কর্মীর নামে মামলা ॥ গ্রেপ্তার-৬৭

+100%-

শামীম উন বাছির ::ব্রাহ্মণবাড়িয়ায় গত রবিবার ও সোমবার পুলিশের সাথে ছাত্রদল ও বিএনপি সমর্থিত নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় সদর থানায় পৃথক ৪টি মামলা হয়েছে। এসব মামলায় বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ২৪০ জন নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।
এসব ঘটনায় গত ৩দিনে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ৬৭জন নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর মধ্যে জেলা বিএনপির  ২জন সিনিয়র নেতা রয়েছেন।
সর্বশেষ গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে অবরোধের পক্ষে মিছিল করার সময় কুমিল্লা-সিলেট মহাসড়কের ভাদুঘর থেকে বিএনপির সিনিয়র ২জন নেতাসহ ৬জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল ইসলাম, সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট গোলাম সারওয়ার ভূইয়া খোকন, জেলা বিএনপি নেতা অ্যাডভোকেট শামসুজ্জামান কানন ও অ্যাডভোকেট ইমাম হোসেন রয়েছেন। এছাড়া গত সোমবার রাতে ২৩ জনকে, গত রবিবার রাতে ও সোমবার সকালে ৩৮ নেতা-কর্মীকে  গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষের সাথে যোগাযোগ করলে তিনি এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক সবাইকে চার মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।






Shares