Main Menu

যারা মানবধাবিরোধীদের সাথে নিয়ে আন্দোলন করে তাদের সাথে কোন সংলাপ হবে না – বাণিজ্যমন্ত্রী তোফায়েল

+100%-
শামীম উন বাছির::আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যারা মানবতাবিরোধী অপরাধে অভিযুক্তদের বাঁচাতে চায়, যারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষকতা করে তাদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না। ২০১৯ সালের ২৯ জানুয়ারির ৯০ দিনের মধ্যকার কোনো একদিন জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর আগে নয়। মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জেলা শহরের আবদুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আরও বলেন,গাজীপুরে ছাত্রলীগের কর্মসূচিকে মোকাবেলা করার ক্ষমতা নেই বিএনপি’র। প্রতিবাদে হরতাল ডেকে জ্বালাও, পোড়াও এর মধ্য দিয়ে মানুষ মেরেছে বিএনপি। বাংলাদেশকে পাকিস্তানের মত অকার্যকর রাষ্ট্র বানাতে চায় তারা। বিএনপিকে আজ মিডিয়া বাঁচিয়ে রেখেছে। আজকে তারা এতিমের মত সংলাপের জন্য আওয়ামী লীগের দ্বারে দ্বারে ঘুরছে। আমরা স্পষ্ট ভাষায় বলে দিতে চাই ২০১৯ সালের আগে আর কোন সংলাপ নয়।
এ্যাডভোকেট আনিসুল হক বলেন, খালেদা জিয়া বাংলাদেশকে ধ্বংস করার পরিকল্পনা করছেন। আর খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, জানুয়ারি মাসে রাজপথ আওয়ামী লীগের দখলে থাকবে। বিএনপিকে মাঠে নামতে দেওয়া হবে না। আমরা সকল অপরাধের বিচার করছি। ২০১৩ সালের শেষের দিকে তারা (বিএনপি-জামায়াত) যে পরিস্থিতি করেছিল সে অবস্থা আবারও করতে চাইছে। কিন্তু তা আর করতে দেওয়া হবে না। কোনো অবস্থাতেই তাদেরকে আর ছাড় দেওয়া হবে না।
সম্মেলনে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সৈয়দ একেএম এমদাদুল বারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক, খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম, সাবেক আইনমন্ত্রী এড. আব্দুল মতিন খসরু এমপি, সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি, র. আ. ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি, ফয়জুল রহমান বাদল এমপি, অ্যাড. ফজিলাতুনন্নেছা বাপ্পী এমপি, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, পৌর মেয়র হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।






Shares