Main Menu

খালেদা জিয়া হতাশ হয়ে পড়েছেন ..রেলপথ মন্ত্রী

+100%-

রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, খালেদা জিয়া হতাশ হয়ে পড়েছেন। তিনি এখন কত কথাই না বলেন। ৫ জানুয়ারির নির্বাচন প্রতিহতের ঘোষণা দিয়ে তা করতে না পেরে তিনি এখন অনেক কথাই বলছেন। তার কথায় গণতন্ত্রের কোনো ভাষা নেই। নির্বাচনের আগেও তিনি উস্কানি দিয়ে কথা বলেছেন।
তিনি বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
গত ২৩ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়ার জনসভায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার করা মন্তব্যের জবাবে এসব কথা বলেন তিনি। খালেদা জিয়া ওই জনসভায় আওয়ামী লীগ নেতাদেরকে উদ্দেশ্য করে বলেছিলেন, আমাকে গ্রেপ্তারের ভয় দেখিয়ে লাভ নেই। বরং আপনারা যে অনিয়ম-দুর্নীতি করেছেন তাতে পালানোর জন্য পাসপোর্ট-ভিসা তৈরি করে রাখুন।
রেলপথ মন্ত্রী মুজিবুল হক দুপুর ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরে আসেন। ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলায় ঈশ্বর পাঠাশালার শতবর্ষ পূর্তি উপলক্ষে সাইকেল র‌্যালির সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে তিনি আখাউড়া দিয়ে তিনি সেখানে যান।
আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান হাবীব, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুরাদ হোসেনসহ বিভিন্নস্তরের মানুষ রেলপথ মন্ত্রীকে স্বাগত জানান। ওপারে ত্রিপুরার বিধায়ক পবিত্র কর মন্ত্রীকে স্বাগত জানান।
ভারতে প্রবেশের আগে মন্ত্রী সাংবাদিকদেরকে আরো বলেন, ‘ভারত সরকারের অর্থায়নে আখাউড়া-আগরতলা রেললাইন প্রকল্পের কাজ শুরু হয়েছে। তড়িৎ গতিতে এর কাজ এগিয়ে চলছে। অচিরেই আপনারা এর সুফল পেতে শুরু করবেন।
রেলপথ মন্ত্রী বলেন, মুসলমানদের সবচেয়ে বড় উৎসব ঈদুল আযহা ও হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপুজা এক সাথে হওয়ায় এ বছর ট্রেনে যাত্রীদের ভীড় বেশি হবে। যাত্রী সেবা নিশ্চিত করতে সরকার শতভাগ প্রস্তুত আছে। এজন্য অতিরিক্ত ১৩০ টি কোচ, ৩০ টি ইঞ্জিন ও ১০টি ট্রেনের ব্যবস্থা করা হয়েছে।






Shares