Main Menu

সম্মেলনের দীর্ঘ দেড় বছর পরেও জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়নি ॥ নেতা-কর্মীরা হতাশ

+100%-

সম্মেলনের পর দীর্ঘ দেড় বছর পেরিয়ে গেলেও এখনো গঠিত হয়নি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি। এতে করে তৃণমূল পর্যায়ে স্থবির হয়ে পড়েছে ছাত্রলীগের কর্মকান্ড। হতাশ হয়ে পড়েছেন পদ প্রত্যাশী নেতা-কর্মীরা।
জেলা ছাত্রলীগ সূত্রে জানা গেছে, গত ২০১৩ সালের ২৪ ফেব্রুয়ারি আনন্দঘন পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মোঃ মাসুম বিল্লাহকে সভাপতি ও মোঃ রাসেল মিয়াকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ আরিফুর রহমান বাপ্পী, সহ-সভাপতি পদে ইমরানুল হক ভূঁইয়া রনি, আনিছুর রহমান রনি, আকরামুল ইসলাম আকরাম, ওয়াসিম আহমেদ রাব্বি, জামিয়া আক্তার রুমি, শাহ এনায়েত পারভেজ, মিনহাজ মামুন, জয়নাল আবেদীন ও অশেষ রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম আপন, মোঃ মমিন মিয়া ও ইজাজুল হক রাব্বি, সাংগঠনিক সম্পাদক পদে রবিউল হোসেন রুবেল, মোঃ নুরুজ্জামান, মোঃ আরমান ভূঁইয়া ও মোঃ মহিউদ্দিন, প্রচার সম্পাদক শামীম হোসেন, দপ্তর সম্পাদক সায়েদুর রহমান, আইন বিষয়ক সম্পাদক আশরাফ রাব্বি, সমাজ সেবা সম্পাদক মনির হোসেন, সহ সম্পাদক রাজিবুর রহমান ও সোহেল রানা। সদস্য পদে মোঃ আতাউর রহমান সনেট, তোফাজ্জল হোসেন তুহিন ও বায়জিদ মোস্তফা নির্বাচিত হয়। সম্মেলনে জাহেদ হোসেন পাভেল, জিয়াউল হক বাদল ও সৈয়দ আমিনুল ইসলাম সাজি’কে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয় ।
সম্মেলনে ২৯ সদস্যের আংশিক কমিটি ঘোষনার দেড় বছর পেরিয়ে গেলেও এখনো পূর্ণাঙ্গ কমিটি গঠিত  হয়নি। ইতিমধ্যেই পদ প্রত্যাশী অনেক নেতা-কর্মীর বয়স ও ছাত্রত্ব শেষ হওয়ার পথে। ওই সমস্ত নেতারা রয়েছেন চরম হতাশায়।
জানা গেছে, ঘোষিত কমিটির দপ্তর সম্পাদক মোঃ সায়েদুর রহমান গত ৬ মাস আগে বিদেশ চলে গেছেন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক মোঃ তাজুল ইসলাম আপন বলেন, দীর্ঘ দেড় বছরেও পূর্নাঙ্গ কমিটি না হওয়ার ব্যর্থতা সভাপতি ও সাধারন সম্পাদকের। তিনি বলেন, ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি না থাকায় সাংগঠনিক কার্যক্রমে তেমন উদ্দীপনা নেই। পদ প্রত্যাশী নেতা-কর্মীরা চরম হতাশায় ভুগছেন।
এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পূর্ণাঙ্গ কমিটি করে তা অনুমোদনের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে জমা দেয়া হয়েছে। আশা করি অল্প দিনের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।






Shares