Main Menu

বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেনের কুলখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

+100%-


সদ্য প্রয়াত জননেতা, বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক জিএস, মহান মুক্তিযুদ্ধের বীর সেনানী, বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেনের কুলখানি, মিলাদ ও দোয়া মাহফিল রবিবার দুপুর টেংকেপাড়স্থ পৌর কমিনিউটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

কুলখানি ও মিলাদ মাহফিল আয়োজক কমিটির আহবায়ক মোঃ হেলাল উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা পরিষদ প্রশাসক এডঃ সৈয়দ এ.কে.এম.এমদাদুল বারী, পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার), জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক আল-মামুন সরকার, জেলা আওয়ামীলীগ ও ১৪ দলের সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম,  প্রেস ক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা, বিশিষ্ট নারী নেত্রী ও সমাজে সেবক নায়ার কবির, শিউলী আজাদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তাগন বলেন বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন বাংলাদেশের গৌরব। তিনি ব্রাহ্মণবাড়িয়া বাসীর অহংকার। জেলার মুক্তিযুদ্ধের ইতিহাসে তাঁর ভূমিকা গৌরবোজ্বল। আওয়ামী রাজনীতিতে তাঁর অসামান্ন অবদান রয়েছে। জেলার উন্নয়নে তার ভূমিকা অনস্বিকার্য। তাঁর মৃত্যুতে আমরা একজন কৃত্তিমান মানুষ কে হারিয়েছি। নেতৃবৃন্দ বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন এর আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভির শোক প্রকাশ করেন।

উল্লেখ্য গত ৬ আগষ্ট ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন ডায়াবেটিকস জনিত অসুস্থতায় রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মৃত্যুবরণ করেন। কুলখানিতে মরহুমের স্ত্রী, পুত্র সহ পরিবারের অনান্য সদস্য, বিভিন্ন পর্যায়ের প্রশাসনিক কর্মকর্তা বৃন্দ, পৌরসভার কাউন্সিলর, পৌর কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যাবসায়ী নেতৃবৃন্দ, সামাজিক সাষ্কৃতিক সংগঠনের  নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, নাগরিকবৃন্দ, জেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা আওয়ামীলীগ, ওলামালীগ, স্বেচ্ছা সেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলগ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও ছাত্রলীগের  নেতৃবৃন্দ সহ  দুই হাজারের অধিক মরহুমের গুনগ্রাহী অংশ গ্রহন করেন। অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে মরহুমের বর্নাঢ্য রাজনৈতিক জীবনের আলোক চিত্র প্রদর্শন করা হয়।






Shares