Main Menu

নবীনগরে দুই গ্রামের সংঘর্ষে আহত ২০, অগ্নিসংযোগ, টিআরশেল নিক্ষেপ

+100%-


নবীনগরে মাদকের ব্যবসা ও গ্রাম্য অধিপত্য বিস্তারের  ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকালে দুই গ্রামবাসির রক্তক্ষয়ী সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার নুরজাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা দুইটি ঘরে আগুন ধরিয়ে দেয়।পরিস্থিতি নিয়ন্ত্রন আনতে পুলিশ তিন রাউন্ড টি-আরশেল নিক্ষেপ করে। গুরুত্বর আহত অপু মিয়া(২৭) ও তরিকুল (১৫) কে ঢাকা প্রেরণ করা হয়। পুনরায় সংঘর্ষের আশংকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বড়িকান্দি ইউনিয়নের নুরজাহানপুর গ্রামের সাগর মিয়া ও পার্শ্ববর্তী ধরাভাংগা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নাজির হোসেনের সাথে সকাল নয়টার দিকে গনিশাহ মাজার এলাকায় কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ধরাভাংগা গ্রামের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নুরজাহান পুর গ্রামের সাগর মিয়ার বাড়িতে হামলা চালালে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় হামলাকারীরা দুইটি ঘরে আগুন ধরিয়ে দেয়। প্রায় ঘন্টাব্যাপী সংঘর্ষে টেট্টাবিদ্ধ ও দায়ের কুপে উভয় দলের বিশ জন আহত হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তিন রাউন্ড টিআরসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপক কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়,পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে তিন রাউন্ড টি আরসেল নিক্ষেপ করা হয়েছে।পরবর্তী হামলা সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্তপুলিশ মোতায়ন করা হয়েছে।






Shares