Main Menu

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য শেখ কুতুব হোসেনের ইন্তেকাল

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান, পৌর এলাকার পাইকপাড়ার বাসিন্দা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস, বিশিষ্ট মুক্তিযোদ্ধা শেখ কুতুব হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি — ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার সকাল ৯ টায় ঢাকা বারডেম হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, ৩ পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বাদ মাগরিব ব্রাহ্মণবাড়িয়া লোকনাথ উদ্যানের জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাযা শেষে শহরের শেরপুর কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ দাফন করা হয়েছে। শেখ কুতুব হোসেনের মৃত্যুর খবরে ব্রাহ্মণবাড়িয়ায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য শেখ কুতুব হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

ব্রাহ্মণবাড়িয়া টোয়েন্টি ফোর ডট কম এর পরিবার শেখ কুতুব হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

– সঞ্জয়






Shares