Main Menu

মাসুম বিল্লাহকে ছাতা না দেয়ায় ছাত্রলীগ নেতাকর্মীদের তান্ডব॥ ক্লিনিক ভাংচুর, তালা

+100%-


প্রতিবেদক : শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া শহরে একটি প্রাইভেট ক্লিনিকে হামলা ভাংচুর চালিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ তার স্ত্রীকে চিকিৎসা করান ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে। দুপুর প্রায় ২টার দিকে হঠাৎ বৃষ্টি নামলে হাসপাতাল সংলগ্ন ক্রিসেন্ট ডায়াগনষ্টিক সেন্টারে আসে ছাতা নেয়ার জন্য। ছাতা না দেয়ায় তখন কর্মচারীদের সাথে তার কথা কাটাকাটি হয়। এরপর ছাত্রলীগের নেতা হিমেলের নেতৃত্বে প্রায় অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মী এসে ক্লিনিকে ব্যাপক ভাংচুর চালায় এবং ক্লিনিকে তালা মারে। এসময় ওই সড়কে সকল দোকানপাট বন্ধ হয়ে পড়ে। ব্যবসায়ীরা এদিকে ওদিক পালাতে থাকে। যান চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে সদর থানার ওসি তদন্ত কামাল পাশা ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ঘটনায় ক্রিসেন্ট ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক ডাঃ রানা নুরুস শামস জানান, তাকে ছাতা না দেয়ায় তার অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে। কিন্তু এর আগেই তাকে ছাতা দেয়া হয়েছিল। সে নেয়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ জানান, ছাতা না দেয়ায় আমি আমার পরিচয় দেই। পরে ধমক দিয়ে চলে যাই। এই অপ্রীতিকর ঘটনার জন্য আমি দুঃখিত।






Shares