Main Menu

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মেয়র মোঃ হেলাল উদ্দিন

+100%-

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, জননেতা মোঃ হেলাল উদ্দিন সরকারি সফর শেষে লন্ডন থেকে দেশে ফিরেছেন।

বুধবার ভোর ৫টায় অন্যান্য সফর সঙ্গীদের সঙ্গে ঢাকা হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছান তিনি। এসময় পৌরসভার কর্মকর্তাগন পৌর মেয়র কে ফুলেল শুভেচ্ছায় দেশে স্বাগত জানান। মেয়র মোঃ হেলাল উদ্দিনের লন্ডন সফর ও দেশে প্রত্যার্বতন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা এক গণসংবর্ধনার আয়োজন করেছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে অনুষ্ঠিতব্য উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যাবসায়ী নেতৃবৃন্দ, সামাজিক সাংষ্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সহ সর্বস্তরের পৌরবাসীকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শাহ মোঃ নাসিম মিয়া।

উল্লেখ্য পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় আয়োজিত “শহর উন্নয়ন পরিকল্পনা ও পরিচালন” বিষয়ে ৭দিনের কর্মশালায় অংশ গ্রহন করার জন্য গত ১জুলাই লন্ডন গ্রমন করেন। সফরে তিনি স্থানীয় শহরের রাজস্ব ব্যবস্থা ও পাবলিক ফিনান্স, কেন্দ্রীয় ও স্থানীয় সরকার ব্যবস্থা, জনসেবা ও স্থানীয় শহরের বর্জ্য ব্যবস্থাপনার উপর প্রশিক্ষণ গ্রহন করেন। প্রশিক্ষণ কর্মসূচির অংশ হিসেবে তিনি লন্ডন শহরের মেয়র, ডিপুটি মেয়রগনের সাথে স্বাক্ষাত করা ছারাও ব্রিটেনের রানীর বাড়ি, টাওয়ার ব্রীজ, লন্ডন ব্রীজ, ব্যাকিংহাম প্যালেস, মাদাম তুসুদ জাদুঘর, ব্রিটিস মিউজিয়াম, ন্যাশনাল হিষ্ট্রি মিউজিয়াম, ব্রিটিস পার্লামেন্ট, ক্যামব্রিজ ইউনিভারসিটি সহ লন্ডনের গুরুত্তপূর্ন বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন। ম্যাব এর সভাপতি, সাধারণ সম্পাদক সহ ১১টি পৌরসভার মেয়র, মন্ত্রণালয়ের ১জন যুগ্ম সচিব, ১জন উপ সচিব, ৩জন কর্মকর্তা সহ মোট ১৬ জন এই কর্মশালায় অংশ গ্রহন করেছেন। -খবর বিজ্ঞপ্তি






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares