Main Menu

বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

+100%-

সারা দেশ ব্যাপী অব্যাহতভাবে অপহরণ, গুম, খুনের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি ও তার সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ‌্যোগে সোমবার বিকেলে  এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাব চত্তরে এসে বিক্ষোভ সমাবেশ করে।

 

সমাবেশে জেলা বিএনপির আহবায়ক ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সদস্য সচিব জহিরুল হক খোকন, যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান, এডঃ শফিকুল ইসলাম, ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল, এডঃ গোলাম সারোয়ার খোকন, সিরাজুল ইসলাম, জেলা জামায়াতের প্রচার সম্পাদক কাজী সিরাজ, জেলা ইসলামী ঐক্যজোটের সাংগঠনিক সম্পাদক এনামুল হাসান, মনির হোসেন, এডঃ আব্দুর রহীম গোলাপ, ইয়াছিন মাহমুদ, সভাটি পরিচালনা করেন, জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক এ.বি.এম মোমিনুল হক।
সমাবেশে বক্তারা বলেন, অব্যাহতভাবে অপহরণ, গুম ও খুন করে বর্তমান সরকার দেশকে নৈরাজ্যের দিকে ঠেলে দিচ্ছে। জনতার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

এ দিকে  সভা চলাকালীন সময়ে জেলা কৃষকলীগের কৃসি বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান ও যুবলীগ নেতা আজমানসহ বিপুলসংখ্যক নেতাকর্মী আওয়ামীলীগ থেকে বিএনপিতে যোগদান করেন।






Shares