Main Menu

নবীনগর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত, বাদল সভাপতি ॥ হালিম সাধারণ সম্পাদক

+100%-


সংবাদদাতা : দীর্ঘ এক যুগ পর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.এ. হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের প্র্রশাসক অ্যাডভেকেট এমদাদুল বারী, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল মামুন সরকার।
বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি এবাদুল করিম বুলবুল, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাসলিমা সুলতানা নিশাত, কেন্দ্রীয় বঙ্গবন্ধু মঞ্চের সভাপতি নিয়াজ মোহাম্মদ খাঁন, ধানমন্ডি থানা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোর্শেদ কামাল, উপজেলা আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন নসু, অ্যাডভোকেট শিব শংকর দাস, জসিম উদ্দিন, পৌর আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার, সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে স্থানীয় সংসদ সদস্য ফয়জুর রহমান বাদলকে সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী এম.এ. হালিমকে সাধারণ সম্পাদক করে ৬৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।






Shares