Main Menu

মেয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে, সরাইলে দু’দলের সংঘর্ষে ওসিসহ অর্ধশত আহত

+100%-


প্রতিনিধি : মেয়ে সংক্রান্ত বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ উভয়পক্ষের অর্ধশত লোক আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নোয়াঁগাও ইউনিয়নের তেরকান্দা গ্রামে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা এবং ৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, তেরকান্দা গ্রামের রাকিব মিয়ার কন্যার সাথে একই এলাকার তমুজ খাঁর ছেলের  প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে উভয় গোষ্ঠীর লোকজনের মধ্যে বিরোধ  চলে আসছিল। গত সোমবার দুপুরে তমুজ খাঁর লোকজন  রাকিব মিয়ার গোষ্ঠীর মনু মিয়াকে মারধোর করে।
এ ঘটনার জের ধরে গতকাল মঙ্গলবার সকাল ৯টায় উভয় গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষে সরাইল থানার ও.সিসহ উভয়দলের অর্ধশত লোক আহত হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিপেটা এবং ৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে দুপুর ১২টায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহতদের মধ্যে আসমত মিয়া-(৯০), সিকিম মিয়া-(২৫), মাজিদ মিয়া-(২০), মিজান মিয়া-(২২), মকবুল মিয়া-(২৮), সাধু মিয়া-(৩২), ছোট্ট মিয়া- (৩৫), পইলন মিয়া-(৪৫), সাদ্দাম মিয়া-(২৫), গোলাপ মিয়া-(২২), শরীফ খাঁ-(৪০) ও বাগু মিয়া- (২৫) কে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসাপাতালে ভর্তি ও চিকিৎসা নেয়। বাকীরা সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে প্রাথমিক চিকিৎসা নেয়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে। সংঘর্ষে তিনি নিজেও আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রনে আনতে ৮ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করা হয়েছে।






Shares