Main Menu

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত ইয়াছিনের বাড়িতে শোকের মাতম

+100%-

প্রতিনিধি:: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত চার বাংলাদেশীর একজনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলায়। নিহতের নাম মোঃ ইয়াছিন-(২৮)। সে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের সাতবাড়িয়া মহল্লার নুরুল ইসলামের ছেলে। তার মৃত্যুর সংবাদে বাড়িতে ঘাটুরা গ্রামে নেমে আসে শোকের ছায়া। বাড়িতে চলছে শোকের মাতম। তার মা-বাবা বার বার মুর্ছা যাচ্ছেন। পরিবারের লোকজন জানান, পবিত্র স্থান হওয়ায় সৌদি আরবেই ইয়াছিনের লাশ দাফন করা হবে।
ইয়াছিনের পরিবার সূত্রে জানা যায়, সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামের নুরুল ইসলাম গত ৩ বছর আগে একই ইউনিয়নের ঘাটুরা গ্রামের সাতবাড়িয়ায় বাড়ি কিনেন। এরপর থেকে তারা ঘাটুরাতেই বসবাস করছেন। ৬ ভাই বোনের মধ্যে ইয়াছিন সবার ছোট। ২০০৭ সালে ইয়াছিনের বড় ভাই মহসিন তাকে  সৌদি আরবে নিয়ে যান। সৌদি আরবে মহসিন জুতার ব্যবসা করেন, আর ইয়াছিন করেন কাপড়ের ব্যবসা। দুই ছেলের পাঠানো টাকা দিয়ে তিনি বাড়িতে একটি একতলা বিল্ডিং নির্মান করেন। কিন্তু ইয়াছিন দেখে যেতে পারেননি তার রোজগারের টাকায় নির্মিত বিল্ডিং।
ইয়াছিনের বাবা নুরুল ইসলাম বলেন, ইয়াছিন সোদি আরবের জেদ্দায় থাকতেন, প্রতিদিন সকাল ও রাতে নিয়মিত মোবাইল ফোনে তাদের সাথে কথা বলতেন। গত রবিবার ইয়াছিন জেদ্দা থেকে আল লিথ যান কাপড় কিনতে। কাপড় কেনা শেষ করে বিকেল ৫টায় ইয়াছিন মোবাইল ফোনে তার বাবা মার সাথে কথা বলেন। বাবা মার সাথে এটাই তার শেষ কথা।
ইয়াছিনের বাবা কান্নারত কন্ঠে বলেন, আল লিথ থেকে ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় ইয়াছিন মারা যায়। প্রথমে ইয়াছিনের মামা ইলিয়াছ রাত ১১টার দিকে ফোন করে দুর্ঘটনার কথা জানান। পরে রাত দেড়টার দিকে তার মৃত্যুর খবর নিশ্চিত করেন।
ইয়াছিনের মা ফরিদা বেগম বলেন, গত রবিবার বিকেলে ইয়াছিনের সাথে তার শেষ কথা হয়। মোবাইল ফোনে ইয়াছিন আগামী রমজান মাসে দেশে ফিরে ঈদ করবে বলে মাকে জানায়। তার মা কান্নাজনিত কন্ঠে বলেন, তার ছেলে আর দেশে ফিরবে না। চলে গেছে না ফেরার দেশে।



« (পূর্বের সংবাদ)



Shares