Main Menu

ছিনতাইকারীদের হামলায় প্রেসক্লাবের সহ সভাপতি আল আমিন শাহীনসহ আহত ৩ জন

+100%-

নিজস্ব প্রতিনিধি :: স্বশস্ত্র ছিনতাইকারীদের উপর্যুপুরি ছুরিকাঘাতে গুরুত্বর আহত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সহ সভাপতি, দৈনিক নয়া দিগন্তের জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক নতুন মাত্রার প্রকাশক ও সম্পাদক আল আমিন শাহীনসহ ৩জন।

আশংকাজনক অবস্থায় আল আমিন শাহীনকে ব্রাহ্মণবাড়িয়া আধুনিক সদর হাসপাতালে নেওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত মধ্যপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার ভোর রাতে শহরের কালীবাড়ি মোড় গোকর্ণ সড়কের কাজীপাড়ার সরকারপাড়া মসজিদের পাশে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, রাতে তিনি এক সহকর্মীসহ তুর্ণা নিশিতা ট্রেনে ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়ায় আসে। রিক্সাযোগে শহরের উত্তর পৈরতলা বাসায় যাবার সময় সরকারপাড়া এলাকায় ৫জনের মুখোশধারী সশস্ত্র ছিনতাইকারী তাদের রিক্সার গতিরোধ করে ছুরি, চাপাতি দিয়ে এলোপাতারি কোপাতে থাকে। এ সময় তার সাথে থাকা ল্যাপটপ, মোবাইল ছিনতাইকারীরা ছিনিয়ে নেয়। তিনি কাপালে ও হাতে মারাত্মক জখম প্রাপ্ত হয়। তার সঙ্গে থাকা সাংবাদিক নুরুল হুদা এবং উত্তরা পরিবহনের কর্মী শাহেদ মিয়াও আহত হয়। ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে। তখন ছিনতাইকারীরা পালিয়ে যায়।

আহত সাংবাদিক আল আমিন শাহীনকে সদর হাসপাতালে আনা হলে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম (বার), সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রব তাকে দেখতে আসেন।

ছিনতাইকারীদের হামলা প্রেসক্লাবের সহ সভাপতি আল আমিন শাহীন আহত হওয়ার পর তাকে হাসপাতালে দেখতে যান প্রেসক্লাস সভাপতি সৈয়দ মিজানুর রেজা, সহ সভাপতি সৈয়দ মোহাম্মদ আকরাম, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি, সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম শাহজাদা, প্রেসক্লাব কার্যনির্বাহী সদস্য শিহাব উদ্দিন বিপু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আ. ফ. ম কাউসার এমরান, বাংলাভিশন প্রতিনিধি আশিকুল ইসলাম, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, সময় টেলিভিশনের ব্যুরো প্রতিবেদক ও দৈনিক দিনদর্পণ এর বার্তা সম্পাদক উজ্জ্বল চক্রবর্তী।






Shares