Main Menu

শালগাও-কালিশিমায় আওয়ামীলীগের প্রার্থীদের সর্মথনে বিশাল জনসভা অনুষ্ঠিত

+100%-

প্রতিবেদক :: আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীদের সর্মথনে নাটাই দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহোযোগী সংগঠনের উদ্যোগে বিশাল এক জনসভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ মার্চ বিকালে শালগাঁও কালিসিমা আদর্শ বাজারে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির অন্যতম নেতা, বীর মুক্তিযোদ্ধা জননেতা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রামীন জনগোষ্ঠির আর্থ সামজিক উন্নয়নে বর্তমান সরকার বদ্ধপরিকর। তাই সরকার গ্রামীন অবকাঠামো উন্নয়ন, উন্নত যোগাযোগ ব্যবস্থা, ঘরেরদোর গোরায় চিকিৎসা সেবা, শিক্ষা, তথ্য প্রযুক্তি, বিদ্যুতায়ন, শিল্পায়ন, কর্মসংস্থান সৃষ্টি এবং কৃষি ব্যবস্থাকে আধুনিকিকরন সহ নানা ভাবে গ্রামীন জনগোষ্টির জীবন যাত্রার মান বৃদ্ধি করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি বলেন উপজেলা প্রশাসন সরকারের শক্তিশালী একটি সংগঠন যার মাধ্যমে সরকার উন্নয়ন কর্মকান্ড জনগোনের কাছে পৌছে দিয়ে থাকে। তাই যোগ্য, সঠিক ব্যক্তি উপজেলা প্রশাসনের দায়িত্বে থাকলে স্থানীয় উন্নয়ন গতিশীল হবে। বক্তবে তিনি উপজেলা প্রশাসনের জন্য আওয়ামীলীগ মনোনীত যোগ্য প্রার্থীদের ভোট দিতে সকলের প্রতি উদাত্ব আহবান জানান। এ সময় তিনি উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীদের পক্ষে কাজ না করার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

সভায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল আমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সংষ্কৃতি সম্পাদক শাহ আলম সরকার, জেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ও সাবেক চেয়ারম্যান জনাব মোহাম্মদ হোসেন। সভায় নিজ নিজ প্রতিকের নাম প্রকাশ করে উপস্থিত সকলের কাছে দোয়া ও সহোযগিতা চান তৃনমূলের ভোটে মনোনিত আওয়ামীলীগের চেয়ারম্যান পদ প্রার্থী ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মাছিহাতা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জেলা আওয়ামীলীগের অর্থ সম্পাদক মোঃ মহসিন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. তাসলিমা সুলতানা খানম নিশাত।


জনসভায় সদর উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আলী আজম এর পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন এড. ফেরদৌস মিয়া, হাজি মতিউর রহমান, শাহ আলম, ডা. ইয়াকুব আলী, জাহাঙ্গীর আলম, মুন্সি সোহেল রানা, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এলেম খাঁন, কাশেম মাস্টার, নাজিম উদ্দিন মেম্বার, আরজু মেম্বার, মোবারক মেম্বার, বাচ্চু মেম্বার, হুমায়ুন মেম্বার, শাহ জালাল, আবু নছর, মোজাম্মেল যুবলীগের সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কবীর হোসেন, নূরে আলম সিদ্দিকী, আবুল কালাম, জাফর আলী, জহির, আনার, ফরিদ উদ্দিন, ছিদ্দিকুর রহমান, মো জালাল উদ্দিন, মোঃ শাহজাহান, সুমন প্রমুখ। বক্তাগন উন্নয়নের ধারাবাহিতকতা রক্ষায় এবং উবায়দুল মোকতাদির চৌধূরীর উন্নয়নের হাত কে শক্তিশালী করতে আওয়ামীলীগের তিন প্রার্থীদের প্রতিক কাপ-পিরিচ, টিউব ওয়েল ও কলস মার্কায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।






Shares