Main Menu

সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী নূরে আলমের সমর্থনে কুয়েত প্রবাসী ব্রাক্ষনবাড়ীয়াবাসীর মত বিনিময় সভা

+100%-

আসন্ন ব্রাক্ষনবাড়ীয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নূর আলম সিদ্দিকীর চিংড়ি মাছ মার্কা সমর্থনে কুয়েত প্রবাসী ব্রাক্ষনবাড়ীয়া সদর উপজেলাবাসীর কুয়েতে ফারওয়ানিয়া হল রুমে ত্রক বিশাল আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্টিত হয়।


বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক মোশারফ হোসেন মোস্তাফার সভাপতিত্বে উক্ত মত বিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব নূর আলম সিদ্দিকী অন লাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন। তিনি বলেন গত নির্বাচনেও  আপনাদের অকুন্ঠ সমর্থনে  আমি ভাইস্ চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম। আজ আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে চিংড়ি মাছ প্রতিক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।গত নির্বাচনের মত আপনারা এবারের নির্বাচনে ও ফোন করে, অন্যান্য মাধ্যমে সবার কাছে আগামী ৩১ শে মার্চ চিংড়ি মাছে ভোট দেবার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। ইনশাল্লাহ আপনাদের সমর্থনে  চিংড়ি মাছ প্রতীক বিপুল ভোটে জয় লাভ করবে।



সেলিম খানের পরিচালনায় উক্ত আলোচনায় ভিডিও কনফারেন্সে আরও বক্তব্য  মজলিশপুর ইউনিয়নের কৃতিসন্তান, বিশিষ্ট সমাজসেবক আক্তার হোসেন), ব্রাক্ষনবাড়ীয়া সরকারী কলেজের সাবেক ছাত্রদল নেতা ও কান্দিপাড়ার কৃতিসন্তান জহিরুল ইসলাম জহির,৯ নং নাটাই দঃ ইউনিয়নের রাকিবুল ইসলাম রাকিব,কালীসিমার শফিকুল ইসলাম,অষ্ট্রগ্রাম ত্রর হেলাল উদ্দিন,বিল্লাল হোসেন,মাসুদ রানা,সানাউল্লাহ,খোকন,কামাল,সালাউদ্দিন, গাছতলার গ্রামের আব্দুল কালাম ও মফিজ,হেবজু,সিন্দুরার হারুন,আরিফ মিয়া,মালিহাতার সিরাজুল ইসলাম,শ্যাম পুরের শামিম,মজলিশ পুরের তাজুল ইসলাম,বাসু মিয়া,ডালিম,বকুল, বুধল ত্রর আজিজুর রহমান,রফিক,কাওছার, ভাটপাড়ার ওলিউর রহমান,রাসেদ,নিপু,শাহিন,মৈন্দের আবুল কালাম,খান,হান্নান,নাছির,সাদেক,পশ্চিম মেড্ডার ইয়াছিন সরকার, মাছিহাতার হেলাল মোল্লা, বেহাইর ত্রর ইদ্রিস মোল্লা,পাবেল, রহিম,শিকদার, পশ্চিম মেড্ডার শরিফপুর ত্রনামুল হক ত্রনাম,বিরামপুরের সোহেল রানা,জাকির হোসেন,হুমায়ুন মিয়া,শোয়েব,জাকির,মধ্যপাড়ার ত্রমরান,হাবিব,গাছতলার আলম,জিয়া,কাউতলী জালাল,ইমন,সুমন,পৈরতলার আক্কাছ,লিটন,কামরুল, রাজঘর ত্রর সাত্তার,কুদ্দুস, ভাদুঘরের সিরাজুল ইসলাম সিরাজ,আফজাল আবেদিন,কাউছার,বাহাইল ত্রর ইয়ার হোসেন,শ্যামপুর ত্রর আমিন আরও অনেক। বক্তারা আলহাজ্ব নূর আলম সিদ্দিকীকে একজন ভাল ও নরম মনের মানুষ অভিহিত করে বলেন, উনাকে জনপ্রতিনিধি হিসাবে মনোনিত করে আমরা আমাদের নাগরিক দায়িত্ব পালন করব।
অনুষ্ঠানের শেষে সভায় উপস্হিত ২৯২ জন প্রবাসী ওয়াদাবদ্দ হন যে, প্রত্যকে অন্তত ২০ টি করে ভোট সংগ্রহ করার চেষ্টা করবেন।(প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares