Main Menu

কলেজ ছাত্রীর রহস্যময় মৃত্যু!

+100%-

প্রতিবেদক :: ব্রাহ্মণবাড়িয়া শহরের মুন্সেফপাড়ায় মনিরা আকন্দ মিতু (২০) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে শহরের মুন্সেপাড়া থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এদিকে, কলেজছাত্রীর মৃত্যুর কারণ নিয়ে এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা এই নিয়েও ব্যাপক গুঞ্জন শুরু হয়েছে।

এলাকাবাসী জানায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার ষাইটশালা গ্রামের আশরাফ উদ্দিন আকন্দের বড় মেয়ে মিতু। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সম্মান শ্রেণীর ছাত্রী। কলেজে পড়ার সুবাদে আশরাফ উদ্দিন তার পরিবারসহ শহরের মুন্সেফপাড়ার কাঙ্গালনাথ পুকুর পাড় সংলগ্ন শ্বশুর বাড়ির ৬ তলার একটি ফ্লাটে থাকতেন।

আশরাফ উদ্দিন শুক্রবার বড় মেয়ে ও ছোট ছেলেকে বাসায় রেখে তার স্ত্রীকে নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট দিতে গ্রামের বাড়িতে যান। এর দুদিন পর রোববার সকাল সাড়ে ৬টার দিকে তার ছোট ছেলে ঘুম থেকে উঠে বোনের লাশ ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার শুরু করে। তার চিৎকারে প্রতিবেশিরা ছুটে আসে। পরে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রব জানান, নিহতের মামা আতাউর রহমান মনা মিয়ার বাড়ির ছয়তলার ফ্লাট থেকে তার লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের পর মৃত্যু রহস্য জানা যাবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares