Main Menu

সড়ক দূর্ঘটনায় জেলা যুবলীগের সভাপতি গুরুতর আহত ,সকলের দোয়াপ্রার্থী ।

+100%-

নিজস্ব প্রতিবেদক :   ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সভাপতি সদ্য উপজেলা নির্বাচনে ১ ভোটে দলীয় মনোনয়ন পেতে ব্যর্থ এডঃ মাহবুবুল আলম খোকন এক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তার একটি হাত সম্পূর্ণ ভেঙ্গে গেছে। তিনি বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছনে।উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকায় যাবেন।

ঘটনার বিবরনে জানা যায়,মৎস্য মন্ত্রী সায়েদুল হকের নির্দেশে জেলা যুবলীগ সভাপতি খোকন এবং যুবলীগ সাধারণ সম্পাদক ফরেদৌস নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের আওয়ামীলীগের নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়েছিলনে।ওখান থেকে ফেরার পথে উনাদের বহনকারী প্রাইভেটকারটি দূর্ঘটনায় পতিত হয়। প্রত্যক্ষদশীর  বিররণে জানা যায়, ছোট একটি সেতু পার হবার সময় রাস্তার বাক চিনতে না রাস্তার কিনারের ২০ ফট নিচে খাদে পড়ে যায়।|গাড়িটি সাত ফুট পানির নিচে চলে যায়।   দূর্ঘটনার খবর পেয়ে এলাকাবাসী ছুটে আসে । একপর্যায়ে গাড়ির দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করা হয়। ওখান থেকে মাইক্রোবাস যোগে ব্রাহ্মণবাড়িয়া শহরের ল্যাব এইড হাসপাতালে হাসপাতালে| ডাক্তাররা তার অবস্হা আশংকামুক্ত জানালেও মারাত্মকভাবে হাতটি ক্ষতিগ্রস্হ হওয়ায় উন্নত চিকিৎসার পয়োজন বলে জানান।

এদিকে মাহবুবুল আলম খোকনকে দেখতে সর্বস্তরের মানুষের ঢল নামে হাসপাতালে। সদর-৩ এর এমপি মহোদয়, পৌর মেয়র, আওয়ামী লীগের সাংগঠানিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরি, জেলা বিএনপির সাধারণ সম্বপাদক, উপজেলা নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী হাজী জাহাঙ্গির সহ আরো অনেক স্বনামধন্য ব্যক্তি।

মাহবুবুল আলমরে শয্যা পাশে যারা এসছেনে,তাদরে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এবং খোকনের দ্রুত সুস্হতার জন্য দোয়া চেয়েছেনে তার ছোট ভাই ব্রাহ্মণবাড়িয়া ২৪.কম এর পরচিালক, বিশিষ্ট ঠিকাদার আমিনুল আলম জুয়েল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares