Main Menu

দ্বিতীয় বারের মত পিপিএম পদকে ভূষিত হওয়ায় পুলিশ সুপার মনিরুজ্জামানকে পৌর মেয়রের অভিনন্দন

+100%-

প্রতিবেদক : বাংলাদেশ পুলিশ প্রশাসনের সর্বোচ্চ সম্মান জনক ও গৌরবান্বিত রাষ্টিয় পদক “রাষ্টপতির পুলিশ পদক” (পিপিএম) পদকে দ্বিতীয়বারের মত ভূষিত হওয়ায় ব্রহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান পিপিএম কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র, মিউনিসিপ্যাল এসোশিয়েশন অব বাংলাদেশ ম্যাব এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জননেতা মোঃ হেলাল উদ্দিন।

প্রেস বিজ্ঞপ্তির এক অভিনন্দন বার্তায় মেয়র বলেন মনিরুজ্জামান পিপিএম এই জেলার পুলিশ সুপারের দায়িত্ব গ্রহনের পর থেকে জেলার আইন শৃংখলা পরিস্থিতির উন্নয়ন হয়েছে। নিজ জ্ঞান, দক্ষতা, প্রজ্ঞা, বিচক্ষণতা ও দূরদর্ষিতা দিয়ে তিনি জেলার সন্ত্রাস, চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক পাচার ও বিক্রয় রোধে কার্যকর ভূমিকা রেখেছেন। রাজনৈতিক স্থিতিশিলতা ও সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় রেখেছেন অনন্য ভুমিকা। বিন¤্র, মার্জিত আচরণ ও সুরলিত, বিজ্ঞ বচনে তিনি পুলিশ ও জনগনের মাঝে তৈরি করছেনে সৌহার্দ্যের বন্ধন।

বিবৃতিতে মেয়র আশা প্রকাশ করেন মোঃ মনিরুজ্জামান দ্বিতীয়বারের মত পিপিএম পদকে  সম্মানিত হয়ে রাষ্ট্র কর্তৃক অর্পিত দায়িত্ব পালনে আরো বলিষ্ট ভুমিকা রাখবেন এবং আগামী দিনে “অপরাদ মুক্ত ব্রাহ্মণবাড়িয়া” গঠনে কার্যকর ভূমিকা রাখবেন। বিবৃতিতে মেয়র পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম এর দীর্ঘায়ূ, শারিরীক সুস্থতা ও উত্তোরত্তোর সাফল্য কামনা করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares