Main Menu

হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার তিন আনসার সদস্য নিহত, আহত ২৭

+100%-

habiganj pic (2)(1)

হবিগঞ্জ সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কে সুতাং-সুরাবই এলাকায় ট্রাক ও বাসের সংর্ঘষে তিন আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২৭ আনসার সদস্য।

মঙ্গলবার (১৫ র্মাচ) সকাল ১০টায় এ র্দুঘটনা ঘটে।

নিহতরা হলনে-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলা সদরের জিয়াউল হক (৩০), একই জেলার বিজয়নগর উপজেলা সদরের সজিব মিয়া (২৮) ও নাসিরনগর উপজেলার মসন্দপুর গ্রামের ইদন মিয়ার ছেলে বাবুল মিয়া (২৫)।

আহতদের মধ্যে উজ্জ্বল (২৭) ও রাজীব দাসকে (২৭) ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং মনির (২৭), জসিম (২৮), এমরান (২৭) ও রাকিবুলকে (২৮) সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অন্যদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে আনসার সদস্যবাহী উত্তরা পরিবহনের একটি বাস মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল যাচ্ছিলো। পথে হবিগঞ্জের সুরাবই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির সংর্ঘষ হয়। এতে বাসের অন্তত ৩০ আনসার সদস্য আহত হয়।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে দায়িত্বরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

দুপুরে আহতদের খোঁজ-খবর নিতে হবিগঞ্জের জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, জেলা আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া আনসার ও ভিডিপি কমান্ডার মাহবুব হোসেন, হবিগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার শহীদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির ও হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন আহতদের দেখতে হাসপাতালে যান।






Shares