Main Menu

রাজধানীর উত্তরায় এশিয়ান পেইন্টের আইডিয়াস সেন্টারের উদ্বোধন

+100%-

রাজধানীর উত্তরায় এশিয়ান পেইন্টের আইডিয়াস সেন্টারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উত্তরা ১১ নং সেক্টরের সোনারগাঁ জনপদ রোডের ২ নং বাড়িতে দেশের প্রথম এ কালারআইডিয়াস আউটলেটটি উদ্বোধন করেন এশিয়ান পেইন্টের বাংলাদেশে মহাব্যবস্থাপক রতিশ দোশি।

এ সময় তিনি বলেন, কালার আইডিয়াস সেন্টারগুলো তাদের জন্য যারা শুধু আবাসস্থলকেই রঙ্গিন করতে চাননা, চান মনোরম করে তুলতে। এখান থেকে গ্রাহকরা রং ফিনিশিং নকশা সমন্ধে নির্দেশনা পাবে যা তাদরে বাসস্থানকে উপভোগ্য করে তোলে। গ্রাহকরা তাদের পচ্ছন্দের রংটি দেয়ালের গায়ে দেখতে পাবেন এবং ভিন্ন ভিন্ন আলোতে ভিন্ন রঙ্গের বৈচিত্র ও দেখতে পাবেন। গ্রাহকরা এখানে থ্রিডি ডিজাইনের অভিজ্ঞতা নিয়েই রং পচ্ছন্দ করতে পারবেন। বিশেষজ্ঞদের নির্দেশনা অনুযায়ী অভিজ্ঞতা লাভের সুযোগ এখানে রয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা ২ আসনের এমপি আমির হোসেন, উত্তরায় এশিয়ান পেইন্টের আইডিয়াস সেন্টারের স্বত্তাধিকারী ব্রাহ্মণবাড়িয়ার সন্তান মোঃ মেহেদি হাসান রিপন, উত্তরা ১১নং সেক্টর সোসাইটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, রং মেলার স্বত্তাধিকারী মোহাম্মদ মোরাদ হোসেন, ব্র্রাহ্মণবাড়িয়ার খ্যাতনামা খাবার হোটেল নোওমির স্বত্তাধিকারী মোঃ ইকরামুল হক।






Shares