Main Menu

ধূমপানে বাড়ছে হিন্দুদের ‘পুরুষত্বহীনতা’! দাবি টোগাড়িয়ার

+100%-

bjp

জম্বুসার (গুজরাত): হিন্দু ছেলেদের মধ্যে ‘পুরুষত্বহীনতা’ বাড়ছে, সেজন্য হিন্দুদের সংখ্যাও কমছে! বললেন প্রবীণ টোগাড়িয়া। দেশে মুসলিমদের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে বলে দাবি করে তার মোকাবিলায় হিন্দু দম্পতিদের আরও বেশি সন্তানের জন্ম দেওয়া উচিত বলে শুক্রবার গুজরাতের ভারুচের জম্বুসারে এক জনসভায় সওয়াল করেছেন বিশ্ব হিন্দু পরিষদ (ভিএইচপি)-র এই অন্যতম শীর্ষ নেতা, অতীতে প্রকাশ্যে নানা ইস্যুতে যাঁর মন্তব্যে বিতর্কের ঝড় উঠেছে।

‘লাভ জিহাদ’, খ্রিস্টধর্মে দীক্ষা নেওয়াও হিন্দুদের সংখ্যা কমে যাওয়ার কারণগুলির মধ্যে পড়ে বলে দাবি করেছেন টোগাড়িয়া।

কিন্তু হিন্দুদের মধ্যে কেন ‘পুরুষত্বহীনতা’ বাড়ছে? পেশায় ডাক্তার টোগাড়িয়ার মত, তামাক সেবন, ধূমপান এর কারণ। এই নেশা ত্যাগ করার পরামর্শ দিয়েছেন তিনি।

টোগাড়িয়ার নিদান, হিন্দু পুরুষরা ঘরে গিয়ে পৌরুষ বাড়ানোর চেষ্টা করুন। তিনি পুরুষত্বহীনতা কাটানোর একটি ওষুধ বানিয়েছেন বলে দাবি করেছেন। বলেছেন, এই ওষুধটা বাড়ি নিয়ে গিয়ে স্ত্রীকে দিন। তাঁকে আপনার খাবারে এটা মিশিয়ে দিতে বলুন। খেলে পৌরুষ ধরে রাখা যাবে। সন্তান জন্ম দিতে পারবেন। এর দাম ৬০০ টাকা। আমি দিচ্ছি ৫০০ টাকায়।

প্রথম সারির ভিএইচপি নেতাটির সওয়াল, হিন্দুরা সংখ্যায় বাড়লে গো-রক্ষায় সুবিধা হবে। ঘটনাচক্রে জম্বুসার বাসিন্দাদের ৩০ শতাংশ মুসলিম। তিনি বলেছেন, আমরা সংখ্যায় বাড়লে কারও সাহস হবে গো-হত্যা করার!






Shares