Main Menu

কাতারে জাতীয় পার্টির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

+100%-

20160703_182442আমিনুল ইসলাম,কাতার প্রতিনিধি:: কাতারে পবিত্র মাহে রমজান উপলক্ষে জাতীয় পার্টি কাতার শাখার উদ্যোগে রবিবার (০৩ জুলাই) রাজধানী দোহা
নাজমার রমনা রেস্টুরেন্টে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোঃআব্দুল মন্নান এর সভাপতিত্বে ও সংগঠনের সদস্য মোঃশাহজাহান চৌধুরীর উপস্থাপনায় এতে প্রধান অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন এর সভাপতি মোঃনজরুল ইসলাম।

অন্যনদের মধ্যে বক্তব্য রাখেন,জালালাবাদ এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোঃকফিল উদ্দীন,সংগঠনের সহ-সভাপতি মোঃআলাল খাঁন,মোঃমঘবুল হোসেন,মোঃআব্দুল রহিম,সাধারন সম্পাদক মোঃসিরাজুল ইসলাম শাহিন,আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান পান্না,যুবলীগের সহ-সভাপতি কাজী আশরাফ,আওয়ামী প্রজম্নলীগের সভাপতি আবু তাহের,আহমদ মালিক প্রমুখ।

বক্তারা বলেন,পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করলে তার মহতি রাজনীতি প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ রাজনৈতিক দুর্বৃত্যায়ন থেকে মুক্তি পাবে।তিনি রাষ্ট্রপ্রতি থাকা অবস্থায় দেশের জন্য অনেক গুরুত্বপূর্ন অবধান রেখেছেন।আমাদের নেতা বাংলাদেশের একজন সফল রাষ্ট্রপতি।আসুন আমরা সকলে একত্রিত হয়ে কাদে কাদ রেখে কাজ করি যাতে আগামী  নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় যেতে পারে এবং মেহনতি মানুষের মুখে হাসি ফুটাতে পারে।

ইফতারের আগ মুহূর্তে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোসাদ্দেক হোসেন।






Shares