Main Menu

উত্তরবঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিলেন ব্রাহ্মণবাড়িয়াবাসী

+100%-

নিজস্ব প্রতিনিধি: উত্তরাঞ্চলের কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়াবাসী। ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর সহায়তা ও জেলা পুলিশের উদ্যোগে এই দুই জেলায় ১২ টি ট্রাকে করে মোট ১০ হাজার প্যাকেট ত্রানসামগ্রী বিতরণ করেন বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সদস্যরা। কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলা পুলিশ ত্রাণ বিতরণ কার্যক্রমে সহায়তা করেন।
বুধবার বিকেলে কুড়িগ্রাম জেলা পুলিশ লাইন হাইস্কুল মাঠে আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক। কুড়িগ্রামের জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খানের সভাপতিত্বে ও কুড়িগ্রামের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চিত্তরঞ্জন পাল, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার আট নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহ মো. শরীফ ভান্ডারি প্রমুখ।

অনুষ্ঠানে বন্যা দুর্গত কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচ হাজার নারী-পুরুষের হাতে ত্রানসামগ্রীর প্যাকেট তুলে দেন অতিথিরা।
এছাড়া একই সময়ে ব্রাহ্মণবাড়িয়ার আরেকটি স্বেচ্ছাসেবী দল লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষপচা ইউনিয়নের বন্যা দুর্গত মানুষের মাঝে সমপরিমান ত্রাণ সামগ্রীর প্যাকেট তুলে দেন।
উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে দেওয়া ত্রাণ সামগ্রীর প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, চিড়া, চিনি, সুজি, খাবার স্যালাইন, পানি, শুকনো খাবার, শাড়ি ও লুঙ্গি রয়েছে।






Shares