Main Menu

রোহিঙ্গাদের মাঝে ব্রাহ্মণবাড়িয়া তিতাস পরিবারের ত্রাণ বিতরণ

+100%-

নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের ক্যাম্প পরিদর্শন করেছে ব্রাহ্মণবাড়িয়া তিতাস পরিবারের প্রতিনিধি দল।
শনিবার দুপুরে কক্সবাজারের উখিয়া কতুপালং শরণার্থী ক্যাম্প পরিদর্শনকালে রোহিঙ্গাদের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেয়ার পাশাপাশি তাদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করে প্রতিনিধি দলটি। এর মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, লবন, ভোজ্য তেল, বিস্কুট, টুপি ও কম্বল সহ প্রায় ১১ প্রকার পণ্য রয়েছে।
ত্রান বিতরনের সময় প্রতিনিধি দলের প্রধান শেখ মোঃ বাদলের সভাপতিত্বে বক্তব্য রাখেন  তিতাস পরিবারের প্রতিষ্টাতা সদস্য মোঃ শামীম, উপদেষ্টা অলিউল্লাহ নবাব।

তিতাস পরিবারের উপদেষ্টা এফ আই ফারুক বেপারীর সঞ্চালনায় বক্তারা বলেন তিতাস পরিবার মানবিক দিক বিবেচনা করে রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে। আর তিতাস পরিবার সবসময় আর্তমানবতার সেবায় কাজ করে। সে কারনে সংগঠনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারন সম্পদাক সাইফুল ইসলাম নান্নু ও কমিটির সকল সদস্যের নির্দেশে ত্রাণ বিতরণ করতে এসেছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন সাংস্কৃতিক সম্পাদক মোঃ জসিম মিয়া, তিতাস পরিবারের সদস্য বাবুল ইসলাম, মোঃ কামাল, আব্দুল্লাহ আল মতিন, খোরশেদ, মোঃ হাসান মাহমুদ সহ প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares